বিকাশে ২০০০ টাকা বোনাস ২০২৩

বিকাশে ২০০০ টাকা বোনাস

বিকাশে ২০০০ টাকা বোনাস– বর্তমান সময়ে আমাদের দেশের সবথেকে জনপ্রিয় মোবাইল ব্যাংকিং সেবা হলো বিকাশ। দীর্ঘদিন ধরে বিকাশ মোবাইল ব্যাংকিং সততার সঙ্গে কাজ করে আসছে। বিকাশ মোবাইল ব্যাংকিং বিভিন্ন সময় গ্রাহকদের বিভিন্ন রকমের অফার দিয়ে থাকে। যাকে আমরা সাধারণত বোনাস বলে থাকি। 

ঠিক তেমনি ভাবে বিকাশে ২০০০ টাকা বোনাস পাওয়ার সুযোগ রয়েছে। অর্থাৎ একজন বিকাশ গ্রাহক চাইলে ২০০০ টাকার বেশিও বোনাস পেতে পারবে। চলুন দেখে নেই, একজন বিকাশ গ্রাহক কিভাবে বিকাশে ২০০০ টাকা বোনাস পাবে তা সম্পর্কে বিস্তারিত। 

বিকাশে ২০০০ টাকা বোনাস

বিকাশে ২০০০ টাকা বোনাস ২০২৩

আমরা সবাই জানি বিকাশ মোবাইল ব্যাংকিং সেবা বিভিন্ন সময় বিভিন্ন রকমের বোনাস দিয়ে থাকে। ঠিক তেমনিভাবে বিকাশে ২০০০ টাকা বোনাস পাবার একটি সুযোগ এসেছে। তাই আপনি কখনোই এই সুযোগ হাতছাড়া করবেন না। কারণ সুযোগ কিন্তু বারবার আপনার দরজায় কড়া নাড়বে না। 

এ কারণে অবশ্যই আপনাকে বিকাশের এই ২ হাজার টাকা বোনাস পাওয়ার সুযোগকে কাজে লাগাতে হবে। আপনি যদি বিকাশ থেকে ২০০০ টাকা বোনাস পেতে চান তাহলে অবশ্যই নিচের ধাপ গুলো খুব সুন্দরভাবে সম্পন্ন করতে হবে। এবং আপনাকে আজকের পোস্ট মনোযোগ সহকারে পড়তে হবে। বিকাশে ২০০০ টাকা বোনাস পাওয়ার নিয়ম দেখে নেই। 


বিকাশে ২০০০ টাকা বোনাস পাওয়ার উপায়

বর্তমান সময়ে বিকাশ কর্তৃপক্ষ বলছে, আপনার বন্ধুবান্ধব ও পরিবারের সদস্যদের বিকাশ অ্যাপ এ নিয়ে আসলেই আপনি পাচ্ছেন ২ হাজার টাকার বেশি বোনাস। অর্থাৎ আপনার বন্ধু বান্ধব বা পরিবারের সদস্যকে বিকাশ অ্যাপ রেফার করতে হবে। চলুন দেখে নেই বিকাশে রেফার করে কিভাবে আপনি ২০০০ টাকা বোনাস পাবেন। 

বিকাশে ২০০০ টাকা বোনাস পাওয়ার জন্য অবশ্যই আপনার একটি সচল বিকাশ একাউন্ট থাকতে হবে। তারপর অবশ্যই আপনাকে বিকাশ অ্যাপ ব্যবহার করতে হবে। এজন্য আপনাকে অবশ্যই প্রথমে বিকাশ অ্যাপ এ লগইন করতে হবে। বিকাশ অ্যাপ এ লগইন করার জন্য আপনার একটি মোবাইল নাম্বার ও ৫ সংখ্যার পিন কোড লাগবে। তারপর মোবাইল নাম্বার ও পিন কোড দিয়ে লগইন করার পর বিকাশ অ্যাপে চলে আসবে। 

বিকাশ অ্যাপ এ আসার পর, আপনি একটি থ্রি ডট অপশন দেখতে পারবেন। এখানে আপনাকে ক্লিক করতে হবে। থ্রি ডট অপশন এ ক্লিক করার পর আপনার সামনে উপরের ছবির মত একটি ছবি চলে আসবে। এখন এখানে আপনি বিভিন্ন রকমের অপশন দেখতে পারবেন। 

বিকাশে ২০০০ টাকা বোনাস


এই অপশন গুলোর মধ্য থেকে আপনাকে রেফার এ ফ্রেন্ড/ Refer a friend অপশনে ক্লিক করতে হবে। রেফার এ ফ্রেন্ড অপশন এ ক্লিক করার পর, আপনাকে নতুন একটি পেজে নিয়ে আসবে। এখানে লেখা থাকবে “রেফার করুন”। 

বিকাশে ২০০০ টাকা বোনাস


এখন আপনাকে “রেফার করুন” অপশনে ক্লিক করে যে সকল সদস্যদের বিকাশ একাউন্ট তৈরি করা নেই। তাদেরকে রেফার করার মাধ্যমে আপনি বিকাশ থেকে বোনাস পাবেন। এখান থেকে আপনি আপনার বন্ধুকে ফেসবুক বা মেসেঞ্জারে রেফার কোড পাঠাতে পারেন। আবার জিমেইলের মাধ্যমেও রেফার কোড পাঠিয়ে বোনাস পাবেন। 

এছাড়াও আপনার যদি একটি জনপ্রিয় ইউটিউব চ্যানেল বা ওয়েবসাইট থাকে। তাহলে সেখানেও আপনি রেফার করতে ব্যবহার করে বিকাশ থেকে অনেক টাকা বোনাস পেতে পারেন। এখন আপনার মনে প্রশ্ন আসতে পারে আমি পাঁচজন বন্ধুকে বিকাশ অ্যাপ রেফার করেছি। তাহলে আমার কত টাকা ইনকাম হবে। 

মূলত আপনার রেফার কৃত লিংকের মাধ্যমে কোন ব্যক্তি যদি একটি সফল একাউন্ট খুলতে পারে। তাহলে আপনি প্রতিটা অ্যাকাউন্ট খোলার জন্য ১০০ টাকা বোনাস পাবেন। তাহলে ভাবুন আপনি যদি প্রতিদিন পাঁচজন ব্যক্তিকে বিকাশ অ্যাপ রেফার করতে পারেন। তাহলে শুধুমাত্র বিকাশ অ্যাপ থেকে ৫০০ টাকা ইনকাম করতে পারবেন। 

বিকাশ অ্যাপ থেকে টাকা ইনকাম

বিকাশ অ্যাপ থেকে আপনি বেশ কয়েকটি উপায়ে টাকা ইনকাম করতে পারবেন। এর মধ্যে রয়েছে বিকাশে টাকা লেনদেন করে ইনকাম, গেম খেলে বিকাশে ইনকাম, ক্যাশ ব্যাক এর মাধ্যমে বিকাশ থেকে ইনকাম, অ্যাডমানি করে বিকাশ থেকে ইনকাম ও বিকাশ অ্যাপ রেফার করে ইনকাম। মূলত এই কয়েকটি উপায় এর মাধ্যমে আপনি বিকাশ অ্যাপ থেকে টাকা ইনকাম করতে পারবেন। উপরে আপনাদের সামনে বিকাশে ২০০০ টাকা বোনাস কিভাবে পাবেন তা আলোচনা করেছি। 

এখন আপনাদের সামনে বিকাশ অ্যাপ থেকে টাকা ইনকামের উপায় সম্পর্কে জানাবো। বর্তমান সময়ে বিকাশের ধারন একটি অফার চলছে সেটা হচ্ছে অ্যাড মানি করে বোনাস পাওয়া। আপনি যদি কোন কাঠ থেকে বিকাশে সর্বনিম্ন ৫০০০ টাকা এডমানি করেন। তাহলে সর্বনিম্ন এক থেকে দেড়শ টাকা ইনকাম করতে পারবেন। 

এছাড়াও বিকাশে বিভিন্ন রকমের ক্যাশব্যাক বোনাস রয়েছে। ধরুন আপনি ৪৫০ টাকা রিচার্জ করলে ৫০ টাকা ক্যাশব্যাক পাচ্ছেন। এরকম আরো অনেক ক্যাশব্যাক বোনাস রয়েছে। এগুলো সম্পর্কে জানতে অবশ্যই আপনাকে বিকাশ অ্যাপ ব্যবহার করতে হবে। 

এছাড়াও সবথেকে সহজ উপায় আপনি রেফারের মাধ্যমে বিকাশ অ্যাপ থেকে টাকা ইনকাম করতে পারবেন। এজন্য আপনার বন্ধু-বান্ধব ও পরিবারের সদস্যদের বিকাশ অ্যাপ রেফার করতে হবে। আপনি আপনার বন্ধুকে বিকাশ অ্যাপ রেফার করার মাধ্যমে সেই ব্যক্তি যদি একটি অ্যাকাউন্ট তৈরি করে। তাহলে আপনি প্রতিটা অ্যাকাউন্ট এর জন্য ১০০ টাকা বোনাস পাবেন। 

শেষ কথা

আশা করি,বিকাশে ২০০০ টাকা বোনাস পাওয়ার উপায় সম্পর্কে আপনি সঠিক তথ্য পেয়েছেন। মূলত বিকাশ থেকে আপনি ২০০০ টাকার বেশিও ইনকাম করতে পারবেন। এজন্য আপনাকে অবশ্যই বিকাশ অ্যাপ ব্যবহার করতে হবে। তারপর আপনার যে সকল বন্ধু-বান্ধব বা পরিবারের সদস্যদের বিকাশ একাউন্ট খোলা নেই। তাদেরকে আপনার বিকাশ অ্যাপ রেফার করতে হবে। তাহলে দেখবেন আপনি অল্প দিনে বিকাশ থেকে অধিক টাকা উপার্জন করতে পারবেন। বিকাশে ২০০০ টাকা বোনাস সম্পর্কে কোন মন্তব্য থাকলে অবশ্যই কমেন্ট করবেন। 

Leave a Comment