garena টপ আপ সেন্টার

গেরিনা কোম্পানির গেম গুলোর মধ্যে বর্তমান সময়ে সবথেকে জনপ্রিয় হল ফ্রী ফায়ার। আমাদের দেশেও ফ্রী ফায়ার গেমের জনপ্রিয়তা দিন দিন বেড়েই চলেছে। তবে ফ্রী ফায়ার গেম এর ক্যারেক্টারের বিভিন্ন ড্রেস কেনার জন্য ডায়মন্ডের প্রয়োজন হয়ে থাকে। এই কারণে এখন ফ্রী ফায়ার গেমারে ডায়মন্ড কেন বিভিন্ন রকমের প্রশ্ন থাকে। 

garena টপ আপ সেন্টার,বাংলাদেশ টপ আপ সেন্টার,গেরিনা টপ আপ সেন্টার বিডি বিকাশ ও ফ্রী ফায়ার ডায়মন্ড টপ অফ সেন্টার ইত্যাদি

garena টপ আপ সেন্টার,বাংলাদেশ টপ আপ সেন্টার,গেরিনা টপ আপ সেন্টার বিডি বিকাশ ও ফ্রী ফায়ার ডায়মন্ড টপ অফ সেন্টার ইত্যাদি। সাধারণ ফ্রী ফায়ার গেমার এ ধরনের বিভিন্ন রকমের ডায়মন্ড কেনা নিয়ে প্রশ্ন করে থাকে। 

এর মূল কারণ হলো বেশিরভাগ ফ্রী ফায়ার গেমারদের কাছে মাস্টার কার্ড বা ভিসা কার্ড থাকে না। এই কারণে তারা সব সময় কিভাবে খুব সহজে ডায়মন্ড টপআপ করা যায় তা চিন্তা ভাবনা করে। আপনার যদি garena টপ আপ সেন্টার সম্পর্কে সঠিক তথ্য জানার ইচ্ছা থাকে। তাহলে আজকের আর্টিকেল শুধু আপনার জন্য। কারণ আজকে আপনি ঘরে বসে বিকাশের মাধ্যমে ফ্রি ফায়ার ডায়মন্ড টপ আপ করতে পারবেন। 

garena টপ আপ সেন্টার

বর্তমান সময়ে বিশ্বের তুমুল জনপ্রিয় একটি গেম হল ফ্রি ফায়ার। কেউবা সখের বসে ফ্রী ফায়ার গেম খেলছে। আবার কেউ কেউ ফ্রি ফায়ার গেম খেলে টাকা উপার্জন করছে। আপনি যে কারণে ফ্রি ফায়ার গেম খেলেন না কেন। অবশ্যই আপনার ফ্রি ফায়ার প্রোফাইল কে সুন্দর ও আকর্ষণীয় করার জন্য ডায়মন্ড টপ আপ করতে হয়। 

কিন্তু আমাদের দেশের অধিকাংশ ফ্রী ফায়ারদের মাস্টার কার্ড না থাকার কারণে ডায়মন্ড টপ আপ করতে বিভিন্ন ঝামেলায় পড়ে। তবে আজকে আপনাদের সামনে এমন একটি সহজ উপায় সম্পর্কে আলোচনা করব। যে উপায় অবলম্বন করে আপনি ঘরে বসে ডায়মন্ড টপ আপ করতে পারবেন। 

garena টপ আপ সেন্টার ও বাংলাদেশ টপ আপ সেন্টার গুলোর মধ্যে সবথেকে বিশ্বস্ত একটি ওয়েবসাইট হলো https://www.codashop.com/ । এই ওয়েবসাইটের মাধ্যমে আপনি বিকাশের মাধ্যমে ডায়মন্ড টপ আপ করতে পারবেন। 

ধাপ ১

garena টপ আপ সেন্টার

ফ্রি ফায়ার ডায়মন্ড টপ আপ করার জন্য প্রথমে Codashop.com/bd ওয়েবসাইটে প্রবেশ করতে হবে। ওয়েবসাইটে প্রবেশ করার পর আপনার সামনে বেশ কয়েকটি অপশন চলে আসবে। মূলত এই কয়েকটি ফরম ফিলাপ করে আপনি ডায়মন্ড টপ আপ করতে পারবেন।

Codashop.com/bd ওয়েব সাইটে আপনি যখন প্রবেশ করবেন প্রথমে আপনাকে গেমের প্লেয়ার আইডি নিতে হবে। এখন যারা গেমের প্লেয়ার আইডি বের করতে পারছেন না। তারা সরাসরি ফ্রি ফায়ার গেমের হোমপেজে চলে যাবেন। তারপর প্রোফাইল অপশন এ ক্লিক করবেন। প্রোফাইলে আপনার প্লেয়ার আইডি দেওয়া আছে। সেখান থেকে কপি করে এই ওয়েবসাইটে পেস্ট করুন। 

ধাপ ২

garena টপ আপ সেন্টার

গেমের প্লেয়ার আইডি দেওয়ার পর আপনার সামনে আরেকটি অপশন চলে আসবে। এই পর্যায়ে আপনি কয়টি ডায়মন্ড কিনতে চাচ্ছেন সেটা বাছাই করতে হবে। সর্বনিম্ন ২৫ ডায়মন্ড থেকে সর্বোচ্চ ৫৬ হাজার ডায়মন্ড কিনতে পারবেন। আপনি যে কয়টা ডায়মন্ড কিনতে চাচ্ছেন সেই অপশনে ক্লিক করুন। 

ধাপ ৩ 

garena টপ আপ সেন্টার

ডায়মন্ড টপের তৃতীয় ধাপে আপনাকে পেমেন্ট করতে হবে। টাকা পেমেন্ট করার জন্য আপনি বিকাশ ব্যবহার করতে পারেন। আপনি যত টাকার ডায়মন্ড কেনেন না কেন। আপনাকে ৪৫ টাকার ট্যাক্স দিতে হবে। ধরুন আপনি ২০০ টাকার ডায়মন্ড কিনলেন। তাহলে আপনাকে বিকাশ থেকে সর্বমোট ২৪৫ টাকা পে করতে হবে। 

ধাপ ৪

garena টপ আপ সেন্টার

উপরের তিনটি ধাপ আপনি যদি সঠিকভাবে সম্পন্ন করতে পারেন। তাহলে এই ধাপের মাধ্যমে আপনি ডায়মন্ড পেয়ে যাবেন। এখন আপনাকে ফ্রি ফায়ার ডায়মন্ড টপ অফ অপশনে যেতে হবে। তারপর বাই নাও অপশনে ক্লিক করতে হবে। এখানে আপনার একটি ইমেইল চাইবে। আপনি যদি ইচ্ছে করেন ইমেইল দিতে পারেন আবার নাও দিতে পারেন। বাই নাও অপশনে ক্লিক করার কয়েক মিনিটের মধ্যে আপনার একাউন্টে ডায়মন্ড এড হয়ে যাবে।
 

গেরিনা টপ আপ সেন্টার বিডি বিকাশ

গেরিনা টপ আপ সেন্টার বিডি এর মধ্যে সব থেকে বিশ্বস্ত একটি সাইট হল https://www.codashop.com/ । এই ওয়েবসাইটের সাথে আপনি সম্পূর্ণ নির্ভয়ে আপনার ইচ্ছামত ডায়মন্ড টপ আপ করতে পারবেন। এ পাশাপাশি বিকাশের মাধ্যমে বিল পরিশোধ করতে পারবেন। 

বাংলাদেশ টপ আপ সেন্টার

বর্তমান সময়ে আমাদের দেশে ফ্রী ফায়ার জনপ্রিয় একটি গেম। ফ্রী ফায়ার গেমের ক্যারেক্টার এর ড্রেস ও বিভিন্ন ধরনের নতুন নতুন ফিচার যুক্ত করার জন্য ডায়মন্ড প্রয়োজন হয়ে থাকে। এই কারণে আমরা সবাই garena টপ আপ সেন্টার বিডি সম্পর্কে জানতে চাই। 

বাংলাদেশে টপ আপ সেন্টারের কোন অভাব নেই। তবে এর মধ্যে থেকে আপনাকে ভালো ও বিশ্বস্ত একটি সেন্টার খুঁজে বের করতে হবে। তার মানে একটি বিশ্বস্ত ও ভালো সাইট হল codashop.com । এই ওয়েবসাইট থেকে আপনি আপনার চাহিদা অনুযায়ী ডায়মন্ড ক্রয় করতে পারবেন। এ পাশাপাশি অনেকগুলো ডায়মন্ড বোনাস পাবেন। 

শেষ কথা

আশা করি, garena টপ আপ সেন্টার বিডি সম্পর্কে সঠিক তথ্য পেয়েছেন। মূলত আমাদের দেশে ফ্রী ফায়ার গেমের ডায়মন্ড টপ আপ করার অনেকগুলো ওয়েবসাইট রয়েছে। তবে এর মধ্যে থেকে নির্ভরযোগ্য ও বিশ্বস্ত ওয়েবসাইট পাওয়া খুবই দুর্লভ। এ কারণে আপনাকে নির্ভরযোগ্য ও সঠিক ওয়েবসাইট খুঁজে বের করতে হবে। 

garena টপ আপ সেন্টার গুলোর মধ্যে এমন একটি বিশ্বস্ত ওয়েবসাইট হলো Codashop.com/bd। এই ওয়েবসাইটের মাধ্যমে আপনি নির্ভয়ে আপনার ইচ্ছামত ডায়মন্ড টপআপ করতে পারবেন। এছাড়াও এই ওয়েবসাইট সম্পর্কে রিভিউ জানতে হলে অবশ্যই আপনাকে ইউটিউবে ভিডিও দেখতে হবে। তাহলেই বুঝতে পারবেন এই ওয়েবসাইট টা কতটা বিশ্বস্ত। 

Leave a Comment