গ্রামীন এমবি অফার ৩০ দিনের | জিপি মাসিক ইন্টারনেট প্যাকেজ

গ্রামীন এমবি অফার ৩০ দিনের | জিপি মাসিক ইন্টারনেট প্যাকেজ

গ্রামীন এমবি অফার ৩০ দিনের– আমাদের দেশে বহুল ব্যবহৃত সিমগুলোর মধ্যে গ্রামীণ সিম অন্যতম। বিশেষ করে ইন্টারনেট স্পিডের জন্য আমরা সবাই গ্রামীন সিম ব্যবহার করে থাকি। গ্রামীন সিমের এমবি অফার সাপ্তাহিক থেকে শুরু করে মাসে প্যাকেজ রয়েছে। তবে সব থেকে সুবিধা হয় আপনি যদি গ্রামীন এমবি ৩০ দিনের জন্য কিনেন। 

গ্রামীন এমবি মাসিক প্যাক কিনলে আপনাকে এক মাসে আর কোন এমবি কিনতে হবে না। এছাড়াও আপনি খুব অল্প টাকা দিয়ে গ্রামীন এমবি অফার ৩০ দিনের জন্য নিতে পারবেন। আজকে আমরা আপনাদের সামনে গ্রামীন এমবি অফার ৩০ দিনের ও জিপি মাসিক ইন্টারনেট প্যাকেজ সম্পর্কে বিস্তারিত আলোচনা করবো। তাই আপনি যদি গ্রামীন এমবি এক মাসের জন্য কিনতে চান। তাহলে অবশ্যই আজকের আর্টিকেল মনোযোগ সহকারে পড়বেন। 

গ্রামীন এমবি অফার ৩০ দিনের

গ্রামীন এমবি অফার ৩০ দিনের জন্য

আমরা তো সবাই জানি, ইন্টারনেট স্পিড সবথেকে বেশি ভালো গ্রামীন সিমে। এই কারণে আমাদের দেশের সকল টেলিকম গ্রাহক গ্রামীন সিমের এমবি কিনে থাকে। আপনিও নিশ্চয়ই একজন গ্রামীন সিমের গ্রাহক। এই জন্য গ্রামীন এমবি অফার ৩০ দিনের জন্য কিনতে চাচ্ছেন। নিচের কোড গুলো ডায়াল করার মাধ্যমে আপনি জিপি মাসিক ইন্টারনেট প্যাকেজ কিনে নিন। 

১) ৭৪৯ টাকায় ৯০জিবি (প্রতিদিন ৩জিবি) *১২১*৩৩২০# মেয়াদ ৩০ দিন।

২) ৬৪৯ টাকায় ৬০জিবি (প্রতিদিন ২জিবি) *১২১*৩০৯৯# মেয়াদ ৩০ দিন। 

৩) ৪৯৮ টাকায় ৪৫জিবি (প্রতিদিন ১.৫জিবি) *১২১*৩৩১৯# মেয়াদ ৩০ দিন। 

৪) ৩৯৯ টাকায় ৩০জিবি (প্রতিদিন ১জিবি)*১২১*৩০৯০# মেয়াদ ৩০ দিন। 

৫) ৩৯৮ টাকায় ১৫ জিবি মেয়াদ ৩০দিন কোড: *১২১*৩৩৩৪# 

৬) ৪৪৮টাকায় ২০জিবি (১৮ জিবি + ২ জিবি বোনাস) মেয়াদ: ৩০দিন কোড: *১২১*৩৪৪২# 

৭) ৪৯৯টাকায় ৩০জিবি (২০ জিবি + ১০ জিবি বোনাস) মেয়াদ: ৩০দিন কোড:*১২১*৩৪৩৫# 

৮) ৫৯৯টাকায় ৪৫জিবি মেয়াদ: ৩০দিন কোড:*১২১*৩৪৩৯# 

এছাড়াও আপনি যদি গ্রামীন এমবি অফার ৩০ দিনের জন্য কম দামে এমবি কিনতে চান। তাহলে অবশ্যই আপনাকে মাই জিপি অ্যাপ ইন্সটল করতে হবে। মাই জিপি অ্যাপ এ আপনি গ্রামীন এমবি অফার ৩০ দিনের জন্য ভালো ভালো প্যাকেজ পেয়ে যাবেন। 

জিপি মাসিক ইন্টারনেট প্যাকেজ

আপনি যদি কম দামে ইন্টারনেট ব্যবহার করতে চান, তাহলে জিপি মাসিক ইন্টারনেট প্যাকেজ আপনাকে কিনতে হবে। জিপি মাসিক ইন্টারনেট প্যাকেজ পাচ্ছেন আপনি সবথেকে কম দামে। যা দিয়ে আপনি সারা মাস ধমছে ইন্টারনেট ব্যবহার করতে পারবেন। 

১) ৬৯৮টাকায় ৬০জিবি মেয়াদ: ৩০দিন কোড: *১২১*৩২৪৮#

২) ৯৯৯টাকায় ৮০জিবি মেয়াদ: ৩০দিন কোড: *১২১*৩২৪৯#

৩) ৯৯৮ টাকায় ৩০ জিবি ইন্টারনেট মেয়াদ: ৩০ দিন কোড: *১২১*৩৩৯৪#

৪) ৬৪৯ টাকায় ১৫ জিবি মেয়াদ: ৩০ দিন কোড: *১২১*৩৩৯৩#

৫) ৯৯৮ টাকায় ৩০ জিবি মেয়াদ ৩০ দিন কোড: *121*3394# 

শেষ কথা

গ্রামীন এমবি অফার ৩০ দিনের কিভাবে কিনবেন তাই ইতিমধ্যে আপনি জানতে পেরেছেন। উপরোক্ত কোডগুলো ডায়াল করে আপনি খুব সহজে জিপি মাসিক ইন্টারনেট প্যাকেজ কিনতে পারবেন। তবে সব থেকে ভালো হয় আপনি যদি মাই জিপি অ্যাপ ব্যবহার করে ইন্টারনেট প্যাকেজ কেনেন। কারণ কোড ডা য়েল করলে দেখা যায় এক সিম সেই অফারটি পায়। আবার অন্য সিমে অফারটি নাও পেতে পারে। এই কারণে সব সময় মাইজিপি অ্যাপ ব্যবহার করলে, আপনার কাঙ্খিত মাসিক ইন্টারনেট প্যাকেজ কিনতে পারবেন। গ্রামীন এমবি অফার ৩০ দিনের পর্বটি কেমন লেগেছে তা কমেন্ট করে জানাবেন। 

Leave a Comment