বাংলাদেশি app দিয়ে টাকা ইনকাম 2023

বাংলাদেশি app দিয়ে টাকা ইনকাম 2023: বর্তমান তথ্যপ্রযুক্তির থেকে সবকিছু এখন হাতের মুঠোয় চলে এসেছে। ঠিক তেমনি ভাবে বর্তমান সময়ে আপনি ঘরে বসেই টাকা আয় করতে পারবেন। ঘরে বসে টাকা আয় করার পদ্ধতি থেকে সাধারণত ফ্রিল্যান্সিং বলা হয়। ফ্রিল্যান্সিং করে আমাদের দেশের অনেক তরুণ তরুণী মাসে হাজার হাজার টাকা উপার্জন করছে। 

বাংলাদেশি app দিয়ে টাকা ইনকাম 2023

আপনি যদি বাংলাদেশি অ্যাপ দিয়ে টাকা ইনকাম করার কথা চিন্তা করেন। তাহলে অবশ্যই আজকের আর্টিকেল মনোযোগ সহকারে পড়বেন। কারণ আজকের আর্টিকেলে আপনাদের এমন কিছু অ্যাপস সম্পর্কে ধারণা দেওয়ার চেষ্টা করব। যে অ্যাপস গুলোর মাধ্যমে আপনি ঘরে বসে অনেক টাকা আয় করতে পারবেন। চলুন বাংলাদেশি app দিয়ে টাকা ইনকাম 2023 ও মোবাইল দিয়ে টাকা আয় বিকাশে পেমেন্ট app সম্পর্কে বিস্তারিত তথ্য দেখে নেই। 

বাংলাদেশি app দিয়ে টাকা ইনকাম 2023

অনেকেই আমাদের ব্লগে কমেন্ট করেন, আসলেই কি বাংলাদেশি app দিয়ে টাকা ইনকাম 2023 দিয়ে টাকা ইনকাম করা যায়? এরকম অনেক প্রশ্ন আপনার মনেও থাকতে পারে। প্রকৃতপক্ষে আপনি বাংলাদেশি আপনিও টাকা উপার্জন করতে পারবেন। তবে সেই টাকার পরিমাণ কিন্তু প্রত্যেক মাসে লাখ লাখ হবে না। অর্থাৎ আপনি বাংলাদেশে অ্যাপ দিয়ে প্রত্যেক মাসে 8 থেকে 10 হাজার টাকা আয় করতে পারবেন। 

তবে এজন্য অবশ্যই আপনাকে ধৈর্য ধারণ করে জানতে হবে বাংলাদেশি কোন কোন অ্যাপ দিয়ে টাকা উপার্জন করা যায়। আমাদের দেশেও এমন অনেক অ্যাপস রয়েছে যার মাধ্যমে অনেক দূর তরুণী প্রত্যেক মাসে অনেক টাকা আয় করছে। তাহলে আপনি কেন পারবেন না। তাই দেরি না করে, চলুন শুরু করি বাংলাদেশি app দিয়ে টাকা ইনকাম 2023 সম্পর্কে। 

বিকাশ অ্যাপ থেকে টাকা ইনকাম

বাংলাদেশি app দিয়ে টাকা ইনকাম 2023

বিকাশ অ্যাপ থেকে আপনি বেশ কয়েকটি উপায়ে টাকা ইনকাম করতে পারবেন। এর মধ্যে রয়েছে বিকাশে টাকা লেনদেন করে ইনকাম, গেম খেলে বিকাশে ইনকাম, ক্যাশ ব্যাক এর মাধ্যমে বিকাশ থেকে ইনকাম, অ্যাডমানি করে বিকাশ থেকে ইনকাম ও বিকাশ অ্যাপ রেফার করে ইনকাম। মূলত এই কয়েকটি উপায় এর মাধ্যমে আপনি বিকাশ অ্যাপ থেকে টাকা ইনকাম করতে পারবেন।

এখন আপনাদের সামনে বিকাশ অ্যাপ থেকে টাকা ইনকামের উপায় সম্পর্কে জানাবো। বর্তমান সময়ে বিকাশের ধারন একটি অফার চলছে সেটা হচ্ছে অ্যাড মানি করে বোনাস পাওয়া। আপনি যদি কোন কার্ড থেকে বিকাশে সর্বনিম্ন ৫০০০ টাকা এডমানি করেন। তাহলে সর্বনিম্ন এক থেকে দেড়শ টাকা ইনকাম করতে পারবেন। 

এছাড়াও বিকাশে বিভিন্ন রকমের ক্যাশব্যাক বোনাস রয়েছে। ধরুন আপনি ৪৫০ টাকা রিচার্জ করলে ৫০ টাকা ক্যাশব্যাক পাচ্ছেন। এরকম আরো অনেক ক্যাশব্যাক বোনাস রয়েছে। এগুলো সম্পর্কে জানতে অবশ্যই আপনাকে বিকাশ অ্যাপ ব্যবহার করতে হবে। 

এছাড়াও বিকাশ অ্যাপ থেকে বেশি টাকা ইনকামের অন্যতম উপায় হল রেফার করা। এজন্য আপনার বন্ধু-বান্ধব ও পরিবারের সদস্যদের বিকাশ অ্যাপ রেফার করতে হবে। আপনি আপনার বন্ধুকে বিকাশ অ্যাপ রেফার করার মাধ্যমে সেই ব্যক্তি যদি একটি অ্যাকাউন্ট তৈরি করে। তাহলে আপনি প্রতিটা অ্যাকাউন্ট এর জন্য ১০০ টাকা বোনাস পাবেন। 

রেফার করি ইনকাম করার জন্য আপনার একটি সচল বিকাশ একাউন্ট থাকতে হবে। তারপর অবশ্যই আপনাকে বিকাশ অ্যাপ ব্যবহার করতে হবে। এজন্য আপনাকে অবশ্যই প্রথমে বিকাশ অ্যাপ এ লগইন করতে হবে। বিকাশ অ্যাপ এ লগইন করার জন্য আপনার একটি মোবাইল নাম্বার ও ৫ সংখ্যার পিন কোড লাগবে। তারপর মোবাইল নাম্বার ও পিন কোড দিয়ে লগইন করার পর বিকাশ অ্যাপে চলে আসবে। 

বিকাশ অ্যাপ এ আসার পর, আপনি একটি থ্রি ডট অপশন দেখতে পারবেন। এখানে আপনাকে ক্লিক করতে হবে। থ্রি ডট অপশন এ ক্লিক করার পর আপনার সামনে উপরের ছবির মত একটি ছবি চলে আসবে। এখন এখানে আপনি বিভিন্ন রকমের অপশন দেখতে পারবেন। 

এই অপশন গুলোর মধ্য থেকে আপনাকে রেফার এ ফ্রেন্ড/ Refer a friend অপশনে ক্লিক করতে হবে। রেফার এ ফ্রেন্ড অপশন এ ক্লিক করার পর, আপনাকে নতুন একটি পেজে নিয়ে আসবে। এখানে লেখা থাকবে “রেফার করুন”। 

এখন আপনাকে “রেফার করুন” অপশনে ক্লিক করে যে সকল সদস্যদের বিকাশ একাউন্ট তৈরি করা নেই। তাদেরকে রেফার করার মাধ্যমে আপনি বিকাশ থেকে বোনাস পাবেন। এখান থেকে আপনি আপনার বন্ধুকে ফেসবুক বা মেসেঞ্জারে রেফার কোড পাঠাতে পারেন। আবার জিমেইলের মাধ্যমেও রেফার কোড পাঠিয়ে বোনাস পাবেন। 

সেবা বন্ধু বাংলাদেশি app দিয়ে টাকা ইনকাম 2023

বাংলাদেশি app দিয়ে টাকা ইনকাম 2023

বর্তমান সময়ে বাংলাদেশের জনপ্রিয় একটি অ্যাপ হল সেবা বন্ধু। এই অ্যাপ্লিকেশনের মাধ্যমে আপনি ঘরে বসে স্মার্ট ফোন দিয়ে টাকা আয় করতে পারবেন। এজন্য অবশ্যই আপনাকে google play store থেকে সেবা বনধৈ অ্যাপ্লিকেশন ইন্সটল করতে হবে। তারপর আপনার যাবতীয় তথ্য দিয়ে এই অ্যাপের একটি অ্যাকাউন্ট তৈরি করতে হবে।

সেবা বন্ধু এক থেকে টাকা ইনকামের অন্যতম উপায় হলো রেফার করা। আপনি যদি কাউকে রেফার করে একাউন্ট তৈরি করে নিতে পারেন। তাহলে ১০০ থেকে ১০০০ টাকা বোনাস পাবেন। এছাড়াও এই অ্যাপ্লিকেশনের প্রোডাক্ট সেল করার মাধ্যমে বিভিন্ন ধরনের বোনাস পেতে পারেন। 

Taka income অ্যাপ দিয়ে আয়

বাংলাদেশি app দিয়ে টাকা ইনকাম 2023

আপনার যদি বাংলাদেশি app দিয়ে টাকা ইনকাম 2023 করার ইচ্ছা থাকে। তাহলে অবশ্যই আপনি টাকা ইনকাম অ্যাপ ব্যবহার করতে পারেন। এই অ্যাপ্লিকেশন দিয়ে আপনি অনেকভাবেই টাকা আয় করতে পারবেন। এজন্য আপনাকে প্রথমেই গুগল প্লে স্টোর থেকে টাকা ইনকাম অ্যাপ ইন্সটল করতে হবে। 

এই অ্যাপ থেকে আপনি বিভিন্ন রকম ভাবে টাকা ইনকাম করতে পারবেন। যেমন- গেমস, সাধারণ জ্ঞান, বিজ্ঞান, ইসলামিক কুইজ খেলে টাকা আয় করতে পারবেন। এছাড়াও রেফার করেও টাকা ইনকাম করা যায়। সবচেয়ে মজার ব্যাপার হল, আপনি যত টাকা উপার্জন করবেন সেই টাকাগুলো বিকাশের মাধ্যমে আপনি বের করতে পারবেন। 

পরিশেষে কিছু কথা 

এই ছিল আজকে বাংলাদেশি app দিয়ে টাকা ইনকাম 2023 সম্পর্কে আমাদের সংক্ষিপ্ত আলোচনা। আশা করি যারা ঘরে বসে বাংলাদেশী অ্যাপ দিয়ে টাকা ইনকাম করার চিন্তা করছেন। তারা আজকের আর্টিকেল থেকে অনেক বেশি উপকৃত হয়েছেন। আজকে আপনাদের সামনে আমরা মোট চারটি অ্যাপ সম্পর্কে আলোচনা করেছি। 

এই চারটি অ্যাপস দিয়ে আপনি আনলিমিটেড ভাবে টাকা আয় করতে পারবেন। এছাড়াও অনলাইন আর্নিং সম্পর্কিত নতুন নতুন আপডেট পাওয়ার জন্য অবশ্যই আমাদের ওয়েবসাইটে নিয়মিত ভিজিট করবেন। বাংলাদেশি app দিয়ে টাকা ইনকাম 2023 সম্পর্কিত যদি কোন প্রশ্ন থাকে তাহলে অবশ্যই মন্তব্য করুন। 

Leave a Comment