নকিয়া বাটন মোবাইল দাম ২০২৩

নকিয়া বাটন মোবাইল দাম ২০২৩: বর্তমান সময়ে সবার হাতে হাতে এখন স্মার্টফোন। মোবাইল ফোনের জনপ্রিয়তা যেন দিন দিন বেড়েই চলেছে। আমাদের মধ্যে বেশ্যার ভাগ মানুষ এন্ড্রয়েড ফোন ব্যবহার করার পাশাপাশি একটি বাটন ফোন ব্যবহার করতে চায়। আপনি নিশ্চয়ই বাটন ফোন ব্যবহার করতে চাচ্ছেন। 

নকিয়া বাটন মোবাইল দাম ২০২৩

আমাদের দেশের বাটন মোবাইল ফোন কোম্পানি গুলোর মধ্যে সবথেকে জনপ্রিয় হল nokia। দীর্ঘদিন থেকে নোকিয়া বাটন মোবাইল আমরা খুব স্বাচ্ছন্দ্য ব্যবহার করছি। এখন পর্যন্ত নোকিয়া বাটন মোবাইল এর জনপ্রিয়তা অনেক বেশি। যেহেতু এটি ২০২৩ সাল। এই কারণে নকিয়া বাটন মোবাইল দাম নতুন ভাবে নির্ধারণ করা হয়েছে। 

তাই আপনাদের সুবিধার জন্য আজকের আর্টিকেলে আমরা নকিয়া বাটন মোবাইল দাম ২০২৩ ও নকিয়া বাটন মোবাইল দাম বাংলাদেশ ২০২৩ সম্পর্কে আলোচনা করব। এজন্য অবশ্যই আজকের আর্টিকেল আপনি মনোযোগ সহকারে পড়বেন। 

নকিয়া বাটন মোবাইল দাম ২০২৩

আমাদের দেশের অন্যান্য মোবাইল কোম্পানিগুলোর চেয়ে নোকিয়া বাটন মোবাইল অনেকদিন টেকসই হয়। এই কারণে তুলনামূলকভাবে অন্যান্য ফোনের চেয়ে নকিয়া বাটন মোবাইল দাম একটু বেশি হয়। তবে দাম বেশি দিয়ে কিনলে আপনি এই ফোনগুলো অনেকদিন ব্যবহার করতে পারবেন। চলুন নকিয়া বাটন মোবাইল দাম ২০২৩ সম্পর্কে বিস্তারিত তথ্য দেখে নেই। 

নকিয়া ১১০ । নকিয়া বাটন মোবাইল দাম ২০২৩

নকিয়া বাটন মোবাইল দাম ২০২৩

বর্তমান সময়ে নোকিয়া বাটন মোবাইল গুলোর মধ্যে সবথেকে জনপ্রিয় একটি মোবাইল হল নকিয়া ১১০। এই ফোনের ডিসপ্লের সাইজ ১.৭৭ইঞ্চি। দুইটি সিম ব্যবহার করতে পারবেন। সম্পূর্ণ ফোর্থ জেনারেশন এর ফোন এটি। বর্তমান সময়ে এই ফোনটির বাজার মূল্য ২১৫০ টাকা। 

নকিয়া ১১০ অন্যান্য বৈশিষ্ট্য সমূহ
এই ফোনের ডিসপ্লে সাইজ ১.৭৭ইঞ্চি ও রেজুলেশন ১২০×১৬০ পিক্সেল।
৮০০ এম্পিয়ারের ব্যাটারি।
সম্পূর্ণ ফোরজি নেটওয়ার্ক।
পিছনে ওয়ান মেগাপিক্সেলের ক্যামেরা।
প্রাইস: ২১৫০ টাকা

আপনার বাজেট যদি ২০০০ টাকা থেকে ২৫০০ টাকার মধ্যে হয়ে থাকে। তাহলে অবশ্যই আপনি নোকিয়া ১১০ মোবাইল ফোনটি ক্রয় করতে পারেন। ফোনটি আপনি দীর্ঘদিন ব্যবহার করতে পারবেন। 

নকিয়া ২১৬ । নকিয়া বাটন মোবাইল দাম ২০২৩

নকিয়া বাটন মোবাইল দাম ২০২৩

নোকিয়া কোম্পানির জনপ্রিয় আরেকটি মোবাইল ফোন হল নোকিয়া ২১৬ মডেল। এই ফোনটি পাচ্ছেন আপনি মাত্র ৩২০০ টাকায়। nokia 216 মডেলের বাটন মোবাইলের ডিসপ্লে ২.৪ ইঞ্চি। এছাড়াও এর পেছনের ক্যামেরা ০.৩ মেগাপিক্সেলের। 

সব থেকে মজার বিষয় হলো এই মোবাইল ফোনটি দিয়ে আপনি ইন্টারনেট ব্রাউজিং করতে পারবেন। এছাড়াও থাকছে ব্লুটুথ, অডিও ও ভিডিও রেকর্ড, ফোরজি ইন্টারনেট ও ১০২০ এম্পিয়ারের ব্যাটারি। 

নকিয়া ২১৬ ফোনের অন্যান্য বৈশিষ্ট্য সমূহ
বর্তমান বাজার মূল্য: ৩২০০০ টাকা
ডিসপ্লে সাইজ: ২.৪ ইঞ্চির ও রেজুলেশন ২৪০×২৬০ পিক্সেল।
১০২০ এম্পিয়ারের ব্যাটারি।
ফোরজি নেটওয়ার্ক।
ব্লুটুথ, অডিও ভিডিও রেকর্ডার ও ইন্টারনেট ব্যবহার করার সুবিধা। 
পিছনে দুই মেগাপিক্সেলের ক্যামেরা। 

নকিয়া ১৫০ । নকিয়া বাটন মোবাইল দাম ২০২৩

নকিয়া বাটন মোবাইল দাম ২০২৩

nokia বাটন ফোন গুলোর মধ্যে আরেকটা জনপ্রিয় ফোন হল নোকিয়া ১৫০। এই মোবাইল ফোনের দাম তুলনামূলকভাবে বেশি হলেও আপনি পাচ্ছেন দারুন দারুন কিছু ফিচার। বর্তমান সময়ে এই মোবাইল ফোনটির বাজার মূল্য প্রায় ৩৫০০ টাকা। 

এই মোবাইল ফোনের ডিসপ্লের সাইজ ২.৪ ইঞ্চি। রেজুলেশন 240×320 pixel। এছাড়াও এর ফোনের ব্যাটারি ১০২০ এম্পিয়ার। ফোনটির ওজন তুলনামূলকভাবে অনেক কম। ওজন মাত্র 90.5g। 

নোকিয়া ১৫০ ফোনের অন্যান্য বৈশিষ্ট্য
ডিসপ্লে ২.৪ ইঞ্চি।
রেজুলেশন 240×320 pixel।
ব্যাটারি ১০২০ অ্যাম্পিয়ার
ফোরজি নেটওয়ার্ক
বর্তমান বাজার মূল্য প্রায় ৩৫০০ টাকা

পরিশেষে কিছু কথা

এই ছিল আজকে নকিয়া বাটন মোবাইল দাম ২০২৩ সম্পর্কে আমাদের সংক্ষিপ্ত আলোচনা। আপনি যদি কম টাকার মধ্যে ভালো মানের বাটন মোবাইল ফোন কিনতে চান। তাহলে উপরের যেকোনো একটি ফোন ক্রয় করতে পারেন। 

উপরে উল্লেখিত সবগুলো মোবাইল ফোন আপনি দীর্ঘদিন ব্যবহার করতে পারবেন। এছাড়াও ফোনগুলো বর্তমান মোবাইল মার্কেটপ্লেসে অনেক বেশি জনপ্রিয়। নকিয়া বাটন মোবাইল দাম ২০২৩ পর্ব সম্পর্কিত যদি কোন প্রশ্ন থাকে অবশ্যই কমেন্ট করুন। 

Leave a Comment