সালাফি ম্যারেজ মিডিয়া 2023

বিবাহ বা ম্যারেজ হল একটি সামাজিক বন্ধন। বিবাহ বন্ধনের মাধ্যমে একটি পুরুষ ও নারীর দাম্পত্য জীবন শুরু হয়। বর্তমান তথ্যপ্রযুক্তির যুগে সবকিছুই এখন আমাদের হাতের মুঠোয়। বর্তমান সময়ে পাত্র-পাত্রী খুঁজতে আর আমাদের ঘটক লাগেনা। এখন অনলাইনের মাধ্যমে আপনি পাত্র পাত্রী নির্বাচন করতে পারবেন। 

সালাফি ম্যারেজ মিডিয়া

অনলাইনে পাত্র-পাত্রী নির্বাচন করার অনেকগুলো ওয়েবসাইট বা প্রতিষ্ঠান রয়েছে। এরমধ্যে অন্যতম ও বিশ্বস্ত একটি প্লাটফর্ম হল সালাফি ম্যারেজ মিডিয়া‌। এই প্রতিষ্ঠানের মাধ্যমে আপনি দ্বীনি পাত্র পাত্রী খুঁজতে পারবেন। কিন্তু নতুন সকল গ্রাহক সালাফি ম্যারেজ মিডিয়া সম্পর্কে সঠিক তথ্য জানেনা। তাই নতুন সকল গ্রাহকদের জন্য আজকে আমরা সালাফি ম্যারেজ মিডিয়া ও সালাফি ম্যারেজ মিডিয়ার ঠিকানা দেওয়ার চেষ্টা করব।

সালাফি ম্যারেজ মিডিয়া বাংলাদেশ

প্রত্যেকটা মানুষকে নির্দিষ্ট একটি বয়সে গিয়ে বিবাহ বন্ধনে আবদ্ধ হতে হয়। দেখা যায় আমরা অনেক সময় পাত্র-পাত্রী নির্বাচন করতে গিয়ে বিভিন্ন সমস্যার সম্মুখীন হয়ে। এছাড়াও ঘটকের পিছনে পছন্দমত পাত্র-পাত্রী নির্বাচন করতে হাজার হাজার টাকা ব্যয় করি। কিন্তু আপনার যদি একটি বুদ্ধি থাকে তাহলে আর ঘটকে টাকা দিতে হবে না। আপনি অনলাইনের মাধ্যমেই আপনার কাঙ্খিত পাত্র-পাত্রী পছন্দ ও নির্বাচন করতে পারবেন। 

বাংলাদেশকে অনেকগুলো অনলাইন ম্যারেজ মিডিয়া রয়েছে। তবে এর মধ্যে সব থেকে বিশ্বস্ত ও দ্বীনি পাত্র-পাত্রী নির্বাচন ওয়েবসাইট হলো সালাফি ম্যারেজ মিডিয়া। সালাফি ম্যারেজ মিডিয়ার মাধ্যমে আপনি আপনার ইচ্ছামত পাত্র-পাত্রীর জন্য বিজ্ঞাপন দিতে পারবেন। এর পাশাপাশি এই ওয়েবসাইটে অনেকগুলো বিজ্ঞাপন দেওয়া হয়েছে আপনার পছন্দ হলে তাদের সাথে যোগাযোগ করতে পারবেন। 

সালাফি ম্যারেজ মিডিয়াতে রেজিস্ট্রেশন করার নিয়ম

সালাফি ম্যারেজ মিডিয়াতে পাত্র-পাত্রী বিজ্ঞাপন দেওয়ার আগে আপনাকে এই ওয়েবসাইটে একটি অ্যাকাউন্ট তৈরি করতে হবে। একাউন্ট তৈরি করার জন্য আপনাকে প্রথমেই https://www.sbibaho.com/create-biodata.php লিঙ্কে ক্লিক করতে হবে। তারপর আপনার সামনে একটি ওয়েব পেজ চলে আসবে। 

সালাফি ম্যারেজ মিডিয়া

এই ওয়েব পেজে আপনার সকল তথ্য দিয়ে একটি অ্যাকাউন্ট তৈরি করতে হবে। আপনি যদি পাত্রের জন্য বিজ্ঞাপন দিতে চান, তাহলে পাত্র সিলেক্ট করুন। আবার যদি পাত্রীর জন্য বিজ্ঞাপন দিতে চান, সেক্ষেত্রে আপনাকে পাত্রী সিলেক্ট করতে হবে।

এখন আপনার পূর্ণাঙ্গ নাম লিখতে হবে। পূর্ণাঙ্গ নামটি অবশ্যই গোপন রাখা হবে। তারপর আপনার বৈবাহিক অবস্থা বেছে নিতে হবে। আপনি যদি অবিবাহিত হন, তাহলে অবিবাহিত বেছে নিতে হবে। আবার যদি বিধবা বা ডিভোর্স হয়ে থাকে, সেক্ষেত্রেও সেগুলো বেছে নিতে হবে। 

তারপর আপনাকে একটি ইউজার নেম বেছে নিতে হবে। ইউজারনেম দেওয়ার পর একটি পাসওয়ার্ড দিতে হবে। ইউজারনেম ও পাসওয়ার্ড অবশ্যই মনে রাখতে হবে। কারণ আপনি যখন এই ওয়েবসাইটে লগইন করবেন। তখন ইউজারনেম ও পাসওয়ার্ড দরকার হবে। 

উপরের সবগুলো তথ্য দেওয়ার পর, আপনাকে এখন সাবমিন বাসনে ক্লিক করতে হবে। সাবমিট পাঠালে ক্লিক করার পর আপনার সালাফি ম্যারেজ মিডিয়া ওয়েবসাইটে অ্যাকাউন্ট তৈরি হয়ে যাবে। 

সালাফি ম্যারেজ মিডিয়াতে যোগাযোগের ঠিকানা

আমাদের বিভিন্ন দরকারি কাজে সালাফি ম্যারেজ মিডিয়ার সাথে যোগাযোগ করতে হতে পারে। এছাড়াও অনেকে আছে সশরীরে পাত্র-পাত্রী নির্বাচন করতে চাই। এই জন্য অবশ্যই তাদের সাথে যোগাযোগ করতে হবে। যোগাযোগের ঠিকানা: 
মোবাইল নাম্বারঃ ০১৫২১-৫০৯৯২৮ / ০১৩২৫-৭২৪৭৪৮
ফেসবুক পেজঃ সালাফি ম্যারেজ মিডিয়া বাংলাদেশ
ফেসবুক গ্রুপঃ সালাফি ম্যারেজ মিডিয়া
ইমেইল আইডিঃ salafibibaho369@gmail.com

শেষ কথা

আশা করি, সালাফি ম্যারেজ মিডিয়া সম্পর্কে পুরোপুরি ধারণা পেয়েছেন। বর্তমান সময়ে আমাদের দেশে অনলাইন ম্যারেজ মিডিয়া গুলোর মধ্যে সালাফি অন্যতম। এই ওয়েবসাইটের মাধ্যমে আপনি দ্বীনি পাত্র পাত্রী খুঁজে পাবেন। এর পাশাপাশি তাদের সাথে যোগাযোগ করতে পারবেন। 

এছাড়াও ফেসবুক ও অন্যান্য সোশ্যাল মিডিয়াতে সালাফি ম্যারেজ মিডিয়া অনেক বেশি একটিভ ও জনপ্রিয়। আপনি যদি অনলাইনে বাংলাদেশ থেকে পাত্র পাত্রী নির্বাচন করতে চান তাহলে অবশ্যই তাদের অফিসিয়াল ওয়েবসাইট ভিজিট করুন। 

Leave a Comment