translate অনুসন্ধান from bangla

translate অনুসন্ধান from bangla সম্পর্কে জানতে চাচ্ছেন আজকের পোস্ট শুধুমাত্র তাদের জন্য। আজকের পোস্ট পড়ার মাধ্যমে আপনি অনুসন্ধান এর ইংরেজি মিনিং কি হবে তা জানতে পারবেন। অর্থাৎ,অনুসন্ধান meaning in english ও অনুসন্ধান ইংরেজি অর্থ আজকে আপনাদের শেখানো হবে। 

translate অনুসন্ধান from bangla

translate অনুসন্ধান from bangla

translate অনুসন্ধান from bangla এর মূল অর্থ হলো অনুসন্ধান meaning in english বা অনুসন্ধান ইংরেজি অর্থ কি। অনুসন্ধান মূলত বাংলা একটি শব্দ। আমাদের বিভিন্ন ইংরেজি বাক্য গঠন করতে অনুসন্ধান শব্দটি ব্যবহৃত হয়। অনেকেই কিন্তু অনুসন্ধান এর ইংরেজি থেকে শব্দ হবে তা জানে না। এই কারণে দেখা যায় অনেকেই অনুসন্ধান দিয়ে কোন ইংরেজি বাক্য তৈরি করতে পারি না। আর আপনার যদি অনুসন্ধান শব্দের ইংরেজি মিনিং জানা থাকে। তাহলে আপনি অনুসন্ধান দিয়ে যে কোনো ব্যাক তৈরি করতে পারবেন। 

►► আরো পড়ুনঃ Translate ইমেইল from bangla

অনুসন্ধান meaning in english 

অনুসন্ধান ইংরেজি অর্থ হলো search, research, examination, inquiry, investigation, scrutiny।

অনুসন্ধান meaning in bangla

অনুসন্ধান শব্দের ইংরেজি মিনিং জানার পাশাপাশি আমাদের কিন্তু বাংলা অর্থ জানা দরকার। অনুসন্ধান এর বাংলা অর্থ হচ্ছে সন্ধান, অন্বেষণ, খানাতল্লাস, তল্লাস, খানাতল্লাসী,তদন্ত, তদারক, অবেক্ষণ, অন্বেষণ, পর্যেষণা। 

অনুসন্ধান করা meaning in english

অনেক ইংলিশ বাক্য গঠন করতে হলে অবশ্যই কিন্তু শব্দের অর্থ জানা আমাদের জরুরী। তেমনি বহুল প্রচলিত একটি বাংলা শব্দ হলো অনুসন্ধান করা। অনুসন্ধান করা meaning in english হলো to search বা look for. 

অনুসন্ধান মানে কি

অনুসন্ধান বাংলা একটি শব্দ। translate অনুসন্ধান from bangla এর অর্থ আমরা জানতে পেরেছি। এখন জানবো অনুসন্ধান আসলে কি। অনুসন্ধান বলতে বোঝায় কোন একটি বিষয় রিচার্স করা বা সার্চ করা। যাকে আমরা সাধারণত তদন্ত বলে থাকি। 

শেষ কথা

আশা করি, translate অনুসন্ধান from bangla অর্থ কি তা আপনি জানতে পেরেছেন। এছাড়াও বাংলা যে কোন শব্দের ইংরেজি অর্থ জানতে হলে আপনি গুগল ট্রান্সলেট অ্যাপ্লিকেশন ব্যবহার করতে পারেন। এছাড়াও আপনারা যদি কোন একটি শব্দের অর্থ জানার থাকে। তাহলে অবশ্যই কমেন্ট করে জানাবেন। 

Leave a Comment