ফেসবুক চালু করতে চাই download

ফেসবুক চালু করতে চাই download ও ফেসবুক কিভাবে ডাউনলোড করবো সে সম্পর্কে এখন আলোচনা করা হবে। তাই আপনি যদি ফেসবুক চালু করতে চান। তাহলে অবশ্যই আজকের আর্টিকেল শুধুমাত্র আপনার জন্য। তাই আজকের আর্টিকেল এড়িয়ে না গিয়ে মনোযোগ সহকারে পড়বেন। 

ফেসবুক চালু করতে চাই download

বর্তমান সময়ের ফেসবুক খুবই জনপ্রিয় একটি সোশ্যাল মিডিয়া। ফেসবুক জনপ্রিয় সোশ্যাল মিডিয়া হলেও এর কিন্তু বিভিন্ন সময় বিভিন্ন ধরনের সমস্যা দেখা দেয়। অর্থাৎ ফেসবুকে বিভিন্ন সময় বিভিন্ন রকমের আপডেট চলে আসে। 

ফেসবুকের এই আপডেটের কারণে আমরা অনেকেই facebook চালু করতে পারি না। যারা ফেসবুক চালু করতে পারি না, তারা কিন্তু ফেসবুক ব্যবহার ছেড়ে দিতে চাই। কিন্তু ফেসবুক সমস্যা হলে অবশ্যই আপনাকে সমাধান খুঁজে বের করতে হবে। ফেসবুক চালু করতে চাই download সমাধান আজকের আর্টিকেলে আপনারা পেয়ে যাবেন। চলুন দেরি না করে মূল আলোচনা শুরু করি।

ফেসবুক চালু করতে চাই download

বিভিন্ন কারণে আপনার ফেসবুক চালু হতে নাও পারে। প্রথমত ফেসবুক চালু করার জন্য আপনার মোবাইলের ডাটা থাকতে হবে। তারপর গুগল প্লে স্টোর থেকে আপনাকে ফেসবুক অ্যাপ ইন্সটল করতে হবে। সর্বশেষ facebook ইউজার ও পাসওয়ার্ড দিয়ে লগইন করতে হবে। 

মূলত এভাবেই আপনার ফেসবুক চালু করতে পারবেন। দেখা যায় অনেকের মোবাইলে যথেষ্ট পরিমাণ ঢাকা থাকার পরেও ফেসবুক ব্যবহার করতে পারছেন না। তাদের প্রথম কাজ হল, প্রথমে আপনের যে ফেসবুক রয়েছে সেটা আনইন্সটল করে দেন। 

তারপর আপনাকে পুনরায় ফেসবুক ইন্সটল করতে হবে। ফেসবুক ইন্সটল করার জন্য সরাসরি চলে যান গুগল প্লে স্টোরে। তারপর ফেসবুক লিখে সার্চ করুন। ইন্সটল বাটনে ক্লিক করে কিছুক্ষণ অপেক্ষা করার পর ফেসবুক অটোমেটিক ইনস্টল হয়ে যাবে। 

আমাদের মধ্যে অনেকেই আছেন গুগল প্লে স্টোর থেকে facebook ডাউনলোড করতে পারেন না বা বোঝেন না। তাদের জন্য নিচে থাকা ডাউনলোড বাটনে ক্লিক করে ডাউনলোড করুন। 

পরিশেষে কিছু কথা

এই ছিল আজকে ফেসবুক চালু করতে চাই download সম্পর্কে আমাদের সংক্ষিপ্ত আলোচনা। আশা করি, আপনি নতুন ভাবে ফেসবুক আইডি লগইন করতে পেরেছেন। এছাড়া ফেসবুক সংক্রান্ত যদি কোন প্রশ্ন থাকে অবশ্যই কমেন্ট করে জানাবেন। 

Leave a Comment