মেসেঞ্জার লাইট ডাউনলোড করুন (এখানে)

মেসেঞ্জার লাইট ডাউনলোড: আসসালামু আলাইকুম প্রিয় পাঠক। আশা করি আপনি অনেক ভালো আছেন। আবারো আপনাদের সামনে নতুন একটি টেক রিলেটেড আর্টিকেল নিয়ে হাজির হলাম। আজকে মূলত আমরা মেসেঞ্জার লাইট কিভাবে ডাউনলোড করতে হয় সেটা নিয়ে আলোচনা করবো। চলুন দেরি না করে মূল আলোচনা শুরু করি। 

মেসেঞ্জার লাইট ডাউনলোড করুন (এখানে)

মেসেঞ্জার লাইট ডাউনলোড

বর্তমান সময়ে ফেসবুক খুবই জনপ্রিয় একটি সোশ্যাল মিডিয়া। সাধারণত আমরা একে অপরের সঙ্গে কথাবার্তা বলার জন্য ফেসবুক ব্যবহার করি। মেসেজ করার জন্য ফেসবুকের জনপ্রিয় একটি অ্যাপ্লিকেশন হল মেসেঞ্জার। 

ফেসবুক মেসেঞ্জার এর মাধ্যমে আপনি সম্পূর্ণ বিনামূল্যে আপনার বন্ধু ও পরিবারের সঙ্গে যোগাযোগ করতে পারবেন। অডিও কিংবা ভিডিও সকল কলের মাধ্যমে মেসেঞ্জারে কথা বলা যায়। এর পাশাপাশি ইচ্ছা করলে আপনি এসএমএস এর মাধ্যমে যোগাযোগ করতে পারেন। তবে এজন্য অবশ্যই আপনাকে মেসেঞ্জার লাইট ডাউনলোড করতে হবে। চলুন দেখে নিয়ে কিভাবে মেসেঞ্জার লাইট ডাউনলোড করতে হয়। 

মেসেঞ্জার লাইট ডাউনলোড করার নিয়ম

আপনি দুই রকম হবে মেসেঞ্জার লাইট ডাউনলোড করতে পারবেন। প্রথমত সরাসরি গুগল থেকে, দ্বিতীয়ত গুগল প্লে স্টোর থেকে। তবে গুগল প্লে স্টোর থেকে মেসেঞ্জার লাইট ডাউনলোড করতে হলে অবশ্যই আপনার google প্লে স্টোর খোলা থাকতে হবে। তবে আমাদের মধ্যে অনেকের প্লে স্টোর খোলা নেই। এই কারণে আমরা গুগল প্লে স্টোর থেকে মেসেঞ্জার লাইট ইনস্টল করতে পারিনা। 

মেসেঞ্জার লাইট ডাউনলোড করুন (এখানে)

তবে চিন্তার কোন কারণ নেই। নিচে থেকে ডাউনলোড করুন বারুন ক্লিক করে আপনি মেসেঞ্জার লাইট এক ক্লিকে ডাউনলোড করতে পারবেন। মেসেঞ্জার লাইট ডাউনলোড করার জন্য নিচে থাকা ডাউনলোড পাঠালে ক্লিক করুন। 

শেষ কথা

আশা করি, মেসেঞ্জার লাইট ডাউনলোড করার নিয়ম জানতে পেরেছেন। আপনাদের জন্য একদম সহজ পদ্ধতি দেখানোর চেষ্টা করেছি। অনেকেই ভাবেন মেসেঞ্জার ডাউনলোড করা অনেক কঠিন একটি কাজ। এ কারণে আপনাদের সামনে একটু সহজ করে দেওয়ার চেষ্টা করেছি। তো বন্ধুরা আজকের আর্টিকেল কেমন লাগলো অবশ্যই কমেন্ট করে জানাবেন। এরকম আরো নিত্য নতুন আর্টিকেল পেতে আমাদের ওয়েবসাইটে নিয়মিত ভিজিট করবেন। 

Leave a Comment