ডাউনলোড করতে পারবেন

যেকোন ভিডিও ডাউনলোড করতে পারবেন আজকের আর্টিকেল থেকে। তাই আপনি যদি youtube বা ফেসবুক থেকে কোন ভিডিও ডাউনলোড করতে চান। তাহলে আজকের আর্টিকেল মনোযোগ সহকারে পড়ুন। 

প্রতিনিয়ত আমরা ইউটিউব ও ফেসবুকে নানান ধরনের ভিডিও দেখে থাকি। তবে সরাসরি ফেসবুক ও ইউটিউব থেকে ভিডিও ডাউনলোড করার কোন অপশন নেই। আপনি যদি ফেসবুক ও ইউটিউব থেকে ভিডিও ডাউনলোড করতে চান। তবে আপনাকে কিছু সফটওয়্যার ব্যবহার করতে হবে। 

ডাউনলোড করতে পারবেন

বর্তমানের ভিডিও ডাউনলোড করার সফটওয়্যার এর কোন অভাব নেই। তবে এর মধ্যে থেকে আপনাকে নির্ভরযোগ্য ও ভালো একটি সফটওয়্যার ডাউনলোড করে নিতে হবে। তাই আপনাদের সুবিধার জন্য তেমনি কিছু সফটওয়্যার সম্পর্কে আলোচনা করা হবে। যে সফটওয়্যার গুলোর মাধ্যমে আপনি সকল ধরনের ডাউনলোড করতে পারবেন। 

যেকোনো ভিডিও ডাউনলোড করতে পারবেন

বর্তমান সময়ে ইউটিউবে ফেসবুকে আমরা বিভিন্ন রকমের ভিডিও দেখি। তবে দেখা যায় অনেক ভিডিও আমাদের খুবই পছন্দ হয়। কিন্তু ফেসবুক ভাই ইউটিউব থেকে সরাসরি ভিডিও ডাউনলোড করার কোন উপায় নেই। এই কারণে ভিডিও ডাউনলোডিং এপস আমরা খুঁজি। 

নিচে যে অ্যাপস সম্পর্কে আলোচনা করা হবে। সেই অপ্স এর মাধ্যমে আপনি সকল ধরনের ভিডিও ও অডিও ডাউনলোড করতে পারবেন সহজেই। চলুন দেরি না করে ভিডিও ডাউনলোড করার অ্যাপস সম্পর্কে জেনে নেই। 

vidmate

বর্তমান সময়ে ভিডিও ডাউনলোড করার যতগুলো সফটওয়্যার রয়েছে তার মধ্যে সবথেকে জনপ্রিয় হলো vidmate apps। এই অ্যাপস এর মাধ্যমে আপনি ফেসবুক ও ইউটিউব সহ সকল সোশ্যাল মিডিয়া থেকে ভিডিও ডাউনলোড করতে পারবেন স্মার্টফোনের মাধ্যমে। সব থেকে মজার বিষয় হলো, এই অ্যাপস আপনি সম্পূর্ণ ফ্রিতে ব্যবহার করতে পারবেন বছরের পর বছর। ভিডিও ডাউনলোড সফটওয়্যার vidmate ডাউনলোড করার জন্য নিচে থাকা লিঙ্কে ক্লিক করুন। 

Snaptube

ভিডিও ডাউনলোড করার আরেকটি জনপ্রিয় সফটওয়্যার হল Snaptube। এই অ্যাপস ব্যবহার করে আপনি সকল মাধ্যম থেকে ভিডিও দেখতে পারবেন এর পাশাপাশি পছন্দের ভিডিও গুলো ডাউনলোড করতে পারবেন। vidmate অ্যাপস এর মত এই অ্যাপস ও আপনি ফ্রিতে ব্যবহার করতে পারবেন। 

Videoder

ভিডিও ডাউনলোড করার আরেকটি সফটওয়্যার হল Videoder। এই সফটওয়্যার মাধ্যমে আপনি বিশেষ করে ইউটিউব এর সকল ভিডিও ডাউনলোড করতে পারবেন সম্পূর্ণ ফ্রিতে। তাছাড়া youtube থেকে ভিডিও ডাউনলোড করতে চাচ্ছেন, কিন্তু ভালো কোন অ্যাপস এর সন্ধান পাচ্ছেন না। তারা তাড়াতাড়ি করে Videoder সফটওয়্যারটি ডাউনলোড করে নিন। 

ফ্রি ভিডিও ডাউনলোড সফটওয়্যার

বর্তমান সময়ে ফ্রি ভিডিও ডাউনলোড সফটওয়্যার এর মধ্যে সবথেকে বেশি জনপ্রিয় হল vidmate অ্যাপস। কারণ এই অ্যাপস ব্যবহার করতে আপনাকে কোন রকম টাকা দিতে হয় না। অর্থাৎ সম্পন্ন ফ্রিতে এই অ্যাপস আপনি ব্যবহার করতে পারবেন। তাই উপরে থাকা লিংকে ক্লিক করে সহজেই আপনি ভিটমেট অ্যাপস ডাউনলোড করে নিতে পারেন। 

কিছু কথা

খুব সহজে যেকোন ভিডিও ডাউনলোড করতে পারবেন উপরোক্ত তিনটি অ্যাপ ব্যবহার করে। এছাড়াও উপরের তিনটি অ্যাপ আপনি সম্পূর্ণ ফ্রিতে ব্যবহার করতে পারবেন। 

তবে একটি বিষয় আমরা অবশ্যই সতর্কতা অবলম্বন করব। উপরের সফটওয়্যার গুলো দিয়ে আমরা কখনো অশ্লীল বা খারাপ ভিডিও দেখবো না। আমরা অবশ্যই উক্ত সমূহের মাধ্যমে ইসলামিক ও শিক্ষামূলক ভিডিও গুলো ডাউনলোড করে দেখবো।

Leave a Comment