বাংলালিংক রিচার্জ অফার ২০২৩

বাংলালিংক রিচার্জ অফার: দেশের জনপ্রিয় সিম কোম্পানি হলো বাংলালিংক। বাংলালিংক সিমের বিভিন্ন ধরনের রিচার্জ অফার হয়েছে। এরমধ্যে আপনাদের সামনে আজকে একটি রিচার্জ অফার নিয়ে আলোচনা করব। আজকে মূলত বাংলালিংক রিচার্জ অফার সম্পর্কে আলোচনা করব। তাই আপনি যদি এ সম্পর্কে বিস্তারিত জানতে চান। তাহলে অবশ্যই আজকের আর্টিকেল মনোযোগ সহকারে পড়বেন।

বাংলালিংক রিচার্জ অফার ২০২৩

বাংলালিংক ১৮ টাকা রিচার্জ অফার

সচরাচর আমরা যারা সরাসরি রিসার্চ করার মাধ্যমে বিভিন্ন রকমের অফার পেতে চাই। তাদের কিন্তু অবশ্যই আজকের পোস্ট অনেক বেশি গুরুত্বপূর্ণ। আজকে আপনাদের সামনে ১৮ টাকায় রিসার্চ অফার কি কি পাচ্ছেন তা দেখানো হবে।

বাংলালিংক সিমে ১৮ টাকায় নতুন সিমে একটি রিচার্জ অফার রয়েছে। তবে এটি কোন মিনিট অফার না। আপনি 18 টাকা রিচার্জ করে বাংলালিংক সিমে ইন্টারনেট অফার নিতে পারবেন।

আপনি যদি ১৮ টাকা রিচার্জ করেন এবং আপনার বাংলালিংক সিম যদি নতুন হয়ে থাকে তাহলে ২ জিবি ইন্টারনেট অফার পেয়ে যাবেন। তবে আপনার সিমটি অবশ্যই নতুন হতে হবে। নতুন সিম ছাড়া এই অফার প্রযোজ্য হবে না। 

বাংলালিংক রিচার্জ অফার

বাংলালিংক বিভিন্ন ধরনের রিচার্জ অফার সম্পর্কে জানার জন্য অবশ্যই আপনাকে মাই বাংলালিংক অ্যাপ ইন্সটল করতে হবে। মাই বাংলালিংক অ্যাপ ইনস্টল করার জন্য সরাসরি গুগল প্লে স্টোরে চলে যান। তারপর বাংলালিংক অ্যাপ ইন্সটল করে ফেলুন সহজেই।

শেষ কথা

আশা করি, বাংলালিংক রিচার্জ অফার সম্পর্কে আপনি বিস্তারিত তথ্য পেয়েছেন। এছাড়াও বাংলালিংক সিমে যে কোনো ধরনের অফার পাওয়ার জন্য অবশ্যই আপনাকে বাংলালিংক অ্যাপ ব্যবহার করতে হবে। বাংলালিংক অ্যাপ এ পাবেন আপনি বিভিন্ন রকমের সুযোগ সুবিধা। যে সুযোগ সুবিধা আপনি অন্যান্য কোন সিমে পাবেন না। 

Leave a Comment