ফেসবুক ডাউনলোড হচ্ছে না কেন

ফেসবুক ডাউনলোড হচ্ছে না কেন: বর্তমান সময়ে ফেসবুক খুবই জনপ্রিয় একটি সোশ্যাল মিডিয়া। ফেসবুক জনপ্রিয় সোশ্যাল মিডিয়া হলেও বিভিন্ন রকমের সমস্যা হয়ে থাকে। তেমনি একটি সমস্যা হল ফেসবুক ডাউনলোড হয় না। এজন্য অবশ্যই আজকের এই আর্টিকেল আপনি মনোযোগ সহকারে পড়বেন। কারণ ফেসবুক ডাউনলোড হচ্ছে না কেন ও ফেসবুক চালু হচ্ছে না কেন সে সম্পর্কে আজকে আলোচনা করা হবে। 

ফেসবুক ডাউনলোড হচ্ছে না কেন

ফেসবুক ডাউনলোড হচ্ছে না কেন

বিভিন্ন কারণে ফেসবুক ডাউনলোড হবে না। এজন্য আপনাকে প্রথমেই ফেসবুক কিসের জন্য ডাউনলোড হচ্ছে না তা নিশ্চিত করতে হবে। তারপর সেই সমস্যা অনুযায়ী কাজ করলে আপনি ফেসবুক ডাউনলোড করতে পারবেন। 

ফেসবুক ডাউনলোড করার জন্য প্রথমত আপনার মোবাইল ফোনের ইন্টারনেট কানেকশন থাকতে হবে। আপনার মোবাইলে যদি ইন্টারনেট কানেকশন না থাকে। তাহলে আপনি কিন্তু কখনোই ফেসবুক ডাউনলোড করতে পারবেন না। এজন্য অবশ্যই আপনার ইন্টারনেট কানেকশন ঠিক আছে কিনা তা নিশ্চিত করতে হবে। 

আপনার ইন্টারনেট কানেকশন যদি ঠিকঠাক থাকে। তার পরে আপনাকে এখন গুগল প্লে স্টোর অথবা google chrome browser থেকে facebook ডাউনলোড করতে হবে। ফেসবুক ডাউনলোড করার সহজ উপায় হল গুগল প্লে স্টোর। চলুন এ সম্পর্কে আরো বিস্তারিত তথ্য দেখে নেই। 

নতুন ফেসবুক ডাউনলোড

ফেসবুক ডাউনলোড হচ্ছে না কেন তা নিশ্চিত করার পর, আপনাকে এখন ফেসবুক ডাউনলোড করতে হবে। ফেসবুক ডাউনলোড করার জন্য প্রথমেই চলে যেতে হবে গুগল প্লে স্টোর। গুগল প্লে স্টোরে গিয়ে সার্চ করুন Facebook। এখন ইনস্টল বাটনে ক্লিক করে ফেসবুক ইন্সটল করুন। 

তবে আমাদের মধ্যে অনেকের গুগল প্লে স্টোর খোলা থাকে না। এই কারণে তারা কিন্তু google প্লে স্টোর থেকে facebook ডাউনলোড করতে পারবে না। এজন্য সরাসরি আপনি গুগল ক্রোম ব্রাউজার থেকে ফেসবুক ডাউনলোড করে নিন। অথবা নিচে থাকার ডাউনলোড ক্লিক করে ফেসবুক ডাউনলোড করুন সহজেই। 

উপসংহার

আশা করি, ফেসবুক ডাউনলোড হচ্ছে না কেন তা আপনি বুঝতে পেরেছেন। এছাড়াও কিভাবে আপনি নতুন ফেসবুক ডাউনলোড করবেন তা বুঝিয়ে দেওয়ার চেষ্টা করেছি। তো বন্ধুরা আজকের আর্টিকেল কেমন লাগলো তা অবশ্যই কমেন্ট করে জানাবেন। 

Leave a Comment