গেম খেলে টাকা আয় বিকাশে 2023

গেম খেলে টাকা আয় বিকাশে 2023 ও লুডু গেম খেলে টাকা আয় বিকাশে 2023 সম্পর্কে জানতে চাইলে আজকের আর্টিকেল শুধুমাত্র আপনার জন্য। ঘরে বসে টাকা আয় করার অনেকগুলো উপায় বা মাধ্যম রয়েছে। তেমনি একটি উপায় বা মাধ্যম হলো গেম খেলে টাকা আয়। 

গেম খেলে টাকা আয় বিকাশে 2023

গেম খেলে টাকা আয় খুব একটা কঠিন কাজ না। দোস্ত কোন কোন গেম থেকে টাকা আয় হয় তা কিন্তু আমাদের অনেকের জানা থাকে না। তাই আপনাদের সুবিধার কথা চিন্তা করে আজকে আমরা গেম খেলে টাকা আয় বিকাশে 2023 সম্পর্কে আলোচনা করার চেষ্টা করব। তাই আপনার যদি গেম খেলে টাকা আয় করার ইচ্ছা থাকে। তাহলে অবশ্যই আজকের আর্টিকেল খুবই মনোযোগ সহকারে পড়বেন। 

গেম খেলে টাকা আয় বিকাশে 2023 

বর্তমান সময়ে গেম খেলতে কম বেশি সবাই পছন্দ করে। দেখা যায় নিজের অবসর সবটুকু সময় সে গেম খেলে কাটিয়ে দেয়। কিন্তু গেম খেলার পাশাপাশি আপনার যদি কিছু টাকা বাড়তি আয় হয় তা কিন্তু মন্দ নয়। আপনিও নিশ্চয়ই গেম খেলার পাশাপাশি বাড়তি কিছু উপার্জন করতে চাচ্ছেন। 

বর্তমান সময়ে তাকে উপার্জনের মাধ্যম হতে পারে অনেক গেম। যে গেমগুলো খেলে আপনার টাকা ইনকাম হবে। তবে আপনাকে সেই গেমগুলো সম্পর্কেই প্রথমেই জানতে হবে। চলুন কোন কোন গেম খেলে টাকা আয় বিকাশে 2023 করা যায় সে সম্পর্কে আলোচনা করি। 

লুডু গেম খেলে টাকা আয় বিকাশে 2023

ছোটবেলা থেকে কোন দেশে আমরা সবাই লুডু গেম খেলেছি। বর্তমান সময়ে আপনি লুডু গেম খেলে অনেক টাকা আয় করতে পারবেন। এইজন্য প্রথমেই আপনাকে google play store থেকে লুডু গেম ইন্সটল করতে হবে। 

অনলাইনে লুডু গেম খেলে টাকা উপার্জন করতে হলে আপনাকে বিভিন্ন টুর্নামেন্টে অংশগ্রহণ করতে হবে। তারপর আপনাকে সেই টুর্নামেন্টের কিছু টাকা ইনভেস্ট করতে হবে। আপনি যদি লুডু গেম খেলে জিতে চান। তাহলে আপনার প্রতিপক্ষ দল আপনাকে টাকা দিতে বাধ্য হবে। 

অনলাইনে লুডু গেম খেলে এভাবে টাকা উপার্জন করার অনেকগুলো ওয়েবসাইট রয়েছে। যে ওয়েবসাইটগুলো খুবই বিশ্বস্ত ও নির্ভরযোগ্য। তবে আমাদের মতে এরকম অনলাইন টুর্নামেন্টে অংশগ্রহণ না করাই ভালো। 

ফ্রী ফায়ার গেম খেলে টাকা আয় বিকাশে 2023

বর্তমানে সময়ে জনপ্রিয় একটি গেম হলো ফ্রী ফায়ার। আপনি যদি ফ্রি ফায়ার গেমে খুবই এক্সপার্ট একজন গেমার হয়ে থাকেন। তাহলে আপনি এই গেম থেকে অনেক টাকা আয় করতে পারবেন। তবে এজন্য অবশ্যই আপনাকে ফ্রী ফায়ার গেম সম্পর্কে পূর্ণ ধারণা ও দক্ষতা অর্জন করতে হবে। 

ফ্রী ফায়ার থেকে টাকা আয় করার অন্যতম উপায় হল ডায়মন্ড টপ আপ করা। আপনি যদি ডায়মন্ড টপ আপ ব্যবসা শুরু করতে পারেন। তাহলে আপনি ঘরে বসেই অধিক টাকা আয় করতে পারবেন। 

প্রতিদিন ৪০০০/৫০০০ টাকার ব্যবসা করলে ১০০/২০০ টাকা লাভ। দৈনিক ৫০/১০০ জন কাস্টমার এলেই ৪০০/১০০০ টাকা আয় বিকাশে হওয়ার সম্ভাবনা থাকে। 

ইউটিউব থেকে গেম খেলে টাকা আয় বিকাশে ২০২৩

যদি ইউটিউব ভিডিও শেয়ারিং একটি প্ল্যাটফর্ম। কিন্তু এই প্লাটফর্ম এর মাধ্যমে আপনি ভিডিও গেম খেলো টাকা আয় করতে পারবেন। এজন্য আপনাকে একটি গেমিং youtube চ্যানেল খুলে নিতে হবে। ইউটিউবে গেমিং চ্যানেল নামে অনেক অপশন রয়েছে। আপনার পছন্দমত একটি গেমিং youtube চ্যানেল খুলতে হবে প্রথমে।

প্রতিদিন তিন থেকে চার হাজার টাকা পর্যন্ত আয় করে শুধুমাত্র লাইভ স্ট্রিম করে। এখানে স্ট্রিমিং মানে বুঝিয়েছি লাইভ গেম খেলা। অর্থাৎ আপনি লাইভ গেম খেলে ইউটিউব থেকে প্রতিদিন অনেক টাকা আয় করতে পারবেন। 

এছাড়াও আপনার ইউটিউব চ্যানেলটি যদি পরবর্তী পর্যায়ে বড় কোন অবস্থাতে পৌঁছে যায়। তাহলে আপনি এখান থেকে গুগল এডসেন্সের মাধ্যমেও টাকা ইনকাম করতে পারবেন। 

খেলাঘর গেম খেলে টাকা আয় বিকাশে 2023

অনলাইন গেম খেলে টাকা উপার্জন এর আরেকটি প্ল্যাটফর্ম হল খেলাঘর। এই প্রথম থেকে আপনি অনলাইন বিভিন্ন রকম গেম খেলে টাকা আয় করতে পারবেন। এই প্লাটফর্মে আপনি বিভিন্ন রকমের অনলাইন গেম টুর্নামেন্ট এবং ফ্রী ফায়ার ও পাবজিও খেলতে পারবেন। 

এজন্য আপনাকে গুগল প্লে স্টোর থেকে খেলাঘর অ্যাপ ইন্সটল করতে হবে। তারপর আপনার যাবতীয় তথ্য দিয়ে এই অ্যাপে একাউন্ট তৈরি করতে হবে। সুন্দরভাবে একটি অ্যাকাউন্ট তৈরি করার পর আপনার সামনে গেম খেলে টাকা ইনকাম করার অনেকগুলো অপশন চলে আসবে।

আপনি যে গেম খেলে টাকা আয় করতে চাচ্ছেন। সেটা সিলেক্ট করে অনলাইন টুর্নামেন্ট শুরু করে দিতে পারেন। এই প্লাক ফর্ম থেকে আপনি বিকাশ ও নগদের মাধ্যমে ঘরে আনতে পারবেন। 

শেষ কথা

এই ছিল আজকে গেম খেলে টাকা আয় বিকাশে 2023 সম্পর্কে আমাদের সংক্ষিপ্ত আলোচনা। প্রকৃতপক্ষে গেম খেলে টাকা আয় করা কখনো আমাদের সমাজ ও দেশের কোন কল্যাণে আসবে না। তাই আপনি যদি নিজেকে এই পেশায় যুক্ত করতে চান। তাহলে অবশ্যই আপনাকে এই মনস্থির থেকে বের হয়ে আসতে হবে। 

কারণ ঘরে বসে টাকা ইনকাম করার অনেকগুলো উপায় রয়েছে। আপনি ইচ্ছা করলে সে উপায় গুলো অবলম্বন করতে টাকা আয় করতে পারেন। গেম খেলে টাকা আয় বিকাশে 2023 সম্পর্কে যদি কোন মন্তব্য থাকে অবশ্যই কমেন্ট করতে পারেন। 

Leave a Comment