how many bkash account can i open with one nid

how many bkash account can i open with one nid: আসসালামুয়ালাইকুম প্রিয় পাঠক। আশা করি আপনি ভালো আছেন। আজকে আবারো আপনাদের সামনে নতুন একটি আর্টিকেল নিয়ে হাজির হলাম। বর্তমান সময়ে আমাদের সবার একটি কমন প্রশ্ন হল একটি আইডি কার্ড দিয়ে কয়টি বিকাশ একাউন্ট খোলা যায়। আজকে মূলত এই বিষয়টি পরিষ্কার করে দেওয়ার চেষ্টা করবো। চলুন জেনে নেই একটি ভোটার আইডি কার্ড দিয়ে কয়টি বিকাশ একাউন্ট খোলা যায় তা নিয়ে আমাদের বিস্তারিত আলোচনা। 

how many bkash account can i open with one nid

how many bkash account can i open with one nid

বিকাশ সাধারনত একটি মোবাইল ব্যাংকিং প্রতিষ্ঠান। বিকাশ মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে আমরা টাকা লেনদেন মোবাইল রিচার্জ ও বিভিন্ন ধরনের বিল পেমেন্ট করে থাকি। তাই বিকাশ অ্যাকাউন্টটি ধরে রয়েছে আমাদের নানান রকমের প্রশ্ন। এর মধ্যে অন্যতম একটি প্রশ্ন হল একটি আইডি কার্ড দিয়ে কয়টি বিকাশ একাউন্ট খোলা যাবে। 

প্রকৃতপক্ষে একটি ভোটার আইডি কার্ড দিয়ে শুধুমাত্র একটি বিকাশ একাউন্ট খুলতে পারবেন। একটি ভোটার আইডি দিয়ে কখনোই এর বেশি একাউন্ট খোলা সম্ভব হবে না। অর্থাৎ একটিমাত্র ভোটার আইডি কার্ড দিয়ে আপনি একটিমাত্র বিকাশ একাউন্ট খুলতে পারবেন। 

আমাদের মধ্যে এমন অনেক ব্যক্তি আছে যারা বলে একটি ভোটার আইডি কার্ড দিয়ে দুইয়ের বেশি বিকাশ একাউন্ট খোলা যাবে। কিন্তু এই কথাটি সম্পূর্ণ মিথ্যা। 

উপসংহার

এই ছিল আজকে how many bkash account can i open with one nid সম্পর্কে আমাদের সংক্ষিপ্ত আলোচনা। আশা করি, আইডি কার্ড দিয়ে কয়টি বিকাশ একাউন্ট খোলা যায় তা আপনি জানতে পেরেছেন। এরকম আরো মোবাইল ব্যাংকিং সম্পর্কে নতুন নতুন তথ্য জানার জন্য অবশ্যই আমাদের ওয়েবসাইটে ভিজিট করবে। 

2 thoughts on “how many bkash account can i open with one nid”

Leave a Comment