উবার কাস্টমার কেয়ার নাম্বার | uber customer care number dhaka

উবার কাস্টমার কেয়ার নাম্বারঃ বর্তমান এ সময়ে সবথেকে জনপ্রিয় একটি রাইড শেয়ারিং প্ল্যাটফর্ম হল উবার। বর্তমান জায়গা থেকে অন্য যেকোনো জায়গায় যেতে পারবেন খুব সহজেই। শুধু আপনি না আপনি চাইলে আপনার কাছের মানুষ পরিবার,আত্মীয়-স্বজনের জন্য উবারের মাধ্যমে ট্যাক্সি/মোটরসাইকেল ভাড়া করে দিতে পারেন। 

আশা করি, উবার কি এই নিয়ে মোটামুটি একটা ধারণা পেয়ে গিয়েছেন। দেখা যায় অনেক সময় আমরা উবার নিয়ে অনেক সমস্যায় পড়ি। আবার কেউ কেউ করার জন্য সরাসরি উবার কোম্পানির সঙ্গে কথা বলার জন্য। মোবাইল নাম্বার খুঁজে থাকেন। 

উবার কাস্টমার কেয়ার নাম্বার | uber customer care number dhaka

আজকের আর্টিকেল আপনার উবার কাস্টমার কেয়ার নাম্বার বাংলাদেশ ও uber customer care number Dhaka পাবেন। যার মাধ্যমে সহজেই উবারের সঙ্গে যোগাযোগ করতে পারবেন। 

উবার কাস্টমার কেয়ার নাম্বার বাংলাদেশ

বর্তমান সময়ে আমাদের চলাচল কে অনেক সহজ করে দিয়েছে উবার। গাড়ি না থাকলেও আপনি এক প্রান্ত থেকে অন্য প্রান্তে ছুটে চলতে পারবেন উবারের সাহায্যে। তবে অনেক সময় আমাদের উবারকে নিয়ে রয়েছে বিভিন্ন রকমের প্রশ্ন বা সমস্যা। 

সেই সমস্যাগুলো অবশ্যই আমাদের কাস্টমার কেয়ারে গিয়ে সমাধান করতে হবে। উবারের সাথে যোগাযোগ করার দুটি মাধ্যম রয়েছে। প্রথমত ওয়েবসাইটের মাধ্যমে যোগাযোগ করা। অপরটি সরাসরি কাস্টমার কেয়ার সেন্টারে কল দিয়ে।

অনলাইনে আপনি যদি যোগাযোগ করতে চান। তাহলে সরাসরি তাদের অফিসিয়াল ওয়েবসাইটে ভিজিট করুন। https://www.uber.com/bd/। ওয়েবসাইটে প্রবেশ করে contact us অপশনে গিয়ে যোগাযোগ করুন। 

অনলাইনের মাধ্যমে এভাবে আপনি উবার কোম্পানির সঙ্গে যোগাযোগ করতে পারবেন। এছাড়াও সরাসরি কাস্টমার কেয়ারে গিয়েও যোগাযোগ করতে পারবেন। 

uber customer care number dhaka

By tapping the blue shield icon within the app or dialing +880-9612-8881111 from the registered mobile number, riders will be able to connect with an Uber safety expert anytime, any day, to report an urgent but non-emergency issue during a trip, such as reporting misbehavior by a co-passenger, a dispute with a driver. 

শেষ কথা

উবার কাস্টমার কেয়ার নাম্বার সম্পর্কে আশা করি বিস্তারিত জানতে পেরেছেন। এছাড়াও uber customer care number dhaka ঠিকানা ও ফোন নাম্বার আপনাদের সামনে শেয়ার করেছি। তাই আপনি যদি উবার কোম্পানির সঙ্গে কোন রকম যোগাযোগ করতে চান। তাহলে অবশ্যই উবার কাস্টমার কেয়ার নাম্বার ফোন করুন।

Leave a Comment