আসল ভিটমেট ডাউনলোড করব কিভাবে?

আসল ভিটমেট ডাউনলোড করব কিভাবে তা নিয়ে নিয়ে ভাবছেন? ভাবনার কোন কারণ নেই। কারণ আমরা হাজির হয়ে গেছে আজকে আপনার উক্ত সমস্যা সমাধান করার জন্য। নিচে থাকা শুধুমাত্র একটি লিংকে ক্লিক করলে আপনি আসল ভিটমেট ডাউনলোড করতে পারবেন। তাই দেরি না করে চলুন আজকে মূল আলোচনা শুরু করি। 

facebook বা youtube এ আমরা বিভিন্ন রকমের ভিডিও দেখে থাকি। তবে সেই সকল ভিডিও সরাসরি ডাউনলোড করার মতো কোনো সিস্টেম নেই। অর্থাৎ আপনি ইচ্ছা করলেও ফেসবুক বা ইউটিউব থেকে কোন ভিডিও ডাউনলোড করতে পারবেন না। এই জন্য আপনাকে একটি অ্যাপস ব্যবহার করতে হবে। 

আসল ভিটমেট ডাউনলোড করব কিভাবে

ভিডিও ডাউনলোড করার সবথেকে জনপ্রিয় অ্যাপস হলো ভিটমেট। এই অ্যাপস এর মাধ্যমে আপনি সকল ধরনের ভিডিও ওয়াজ ও গজল ডাউনলোড করতে পারবেন। তবে বর্তমান সময়ে এই অ্যাপস অরজিনালটা পাওয়া খুবই দুষ্কর। আপনিও নিশ্চয়ই আসল vidmate অ্যাপস খুঁজছেন। চলুন আসল ভিটমেট ডাউনলোড করব কিভাবে তা দেখে নেই। 

আসল ভিটমেট ডাউনলোড করার নিয়ম

খুব সহজেই আপনি আসল ভিটমেট ডাউনলোড করতে পারবেন। আপনাদের সুবিধার কথা চিন্তা করে আমরা সবথেকে সহজ পদ্ধতি নিয়ে হাজির হয়েছি। নিচে থাকা ডাউনলোড নামক বাটনে ক্লিক করলেই আপনি আসল ভিটমেট ডাউনলোড করতে পারবেন। 
আসল ভিটমেট ডাউনলোড করব কিভাবে
আপনি যখন ডাউনলোড লিখতে ক্লিক করেছেন তখন আপনার সামনে এমন একটি ওয়েব পেজ চলে এসেছে। এখন আপনাকে সরাসরি মার্ক করা ডাউনলোড অপশন এ ক্লিক করতে হবে। তারপর allow অপশন আসলে তাতে ওকে ক্লিক করতে হবে। 

এরপর কিছুক্ষণ সময় অপেক্ষা করলেই আপনার মেমোরিতে আসল ভিটমেট ডাউনলোড হয়ে যাবে। তো বন্ধুরা আপনারা যদি অ্যাপসটি ডাউনলোড করে থাকেন। সেক্ষেত্রে একটি কমেন্ট করে জানাবেন। 

পুরাতন ভিটমেট সফটওয়্যার ডাউনলোড

আসল ভিটমেট ডাউনলোড করব কিভাবে তা জানতে হলে অবশ্যই নিচের কথা বলে মনোযোগ সহকারে শুনতে হবে। আপনি সরাসরি গুগল ক্রোম ব্রাউজার ব্যবহার করেও আসল ভিটমেট অ্যাপস ডাউনলোড করতে পারেন। 

আসল ভিটমেট ডাউনলোড করব কিভাবে

এইজন্য সরাসরি গুগল ক্রোম ব্রাউজারে সার্চ করুন “vidmate apk download”. তারপর প্রথম যে ওয়েবসাইট আসবে, সেই ওয়েবসাইটে প্রবেশ করুন। ওয়েবসাইটে প্রবেশ করার পর ডাউনলোড বাটনে ক্লিক করলেই, vidmate অ্যাপস ডাউনলোড হয়ে যায়। 
আসল ভিটমেট ডাউনলোড করব কিভাবে


এছাড়াও আপনি যদি সরাসরি ভিটমেট অ্যাপস ডাউনলোড করতে চান। তাহলে উপরে থাকা ডাউনলোড লিংকে ক্লিক করুন। তাহলেই এক ক্লিকের মাধ্যমে ভিটমেট ডাউনলোড হয়ে যাবে। 

উপসংহার

আসল ভিটমেট ডাউনলোড করব কিভাবে এটা নিয়ে আপনার আর কোন প্রশ্ন রইল না। সহজ পদ্ধতির মাধ্যমে আপনি কিভাবে vidmate অ্যাপস ডাউনলোড করবেন সেটা দেখানোর চেষ্টা করেছি। তাই আজকের আর্টিকেল এড়িয়ে না গিয়ে অবশ্যই শেয়ার বাড়ানোর ক্লিক করে ফেসবুকে শেয়ার করুন। এছাড়াও এরকম নিত্য নতুন বিভিন্ন ধরনের টিপস পেতে আমাদের ওয়েবসাইটে নিয়মিত ভিজিট করুন। 

Leave a Comment