১৮ টাকায় ২ জিবি জিপি 2023

যারা ১৮ টাকায় ২ জিবি জিপি ও গ্রামীণফোন বন্ধ সিমের অফার পেতে চাচ্ছেন, তাদের জন্যই মূলত আজকের পোস্ট। আমাদের দেশের সবথেকে জনপ্রিয় ও বহুল ব্যবহৃত সিমের মধ্যে গ্রামীণ সিম অন্যতম। এছাড়াও নেটওয়ার্কের দিক থেকে এই সিম খুব বেশি শক্তিশালী। 

১৮ টাকায় ২ জিবি জিপি 2023

এই কারণে মূলত গ্রামীন সিম গ্রাহকের কাছে বেশি পছন্দের হয়ে থাকে। গ্রামীন সিম বিভিন্ন সময় বিভিন্ন ধরনের অফার দিয়ে থাকে। বর্তমান সময়ে আপনি ১৮ টাকায় ২ জিবি ইন্টারনেট পেয়ে যাবেন গ্রামীন সিমে। এ জন্য অবশ্যই আপনাকে নিচের প্যারাটি খুবই মনোযোগ সহকারে পড়তে হবে। ১৮ টাকায় ২ জিবি জিপি ইন্টারনেট কিভাবে পাওয়া যাবে তা দেখে নেই। 

১৮ টাকায় ২ জিবি জিপি

নতুন বছরে জিপি সিম দিচ্ছে দারুন দারুন অফার। এ অফার গুলোর মধ্যে রয়েছে ১৮ টাকায় ২ জিবি। যা আপনি অন্যান্য অন্য সকল সিম অপারেটরে এমন অফার পাবেন না। এজন্য গ্রামীন সিমে ১৮ টাকায় ২ জিবি অফার পাওয়ার জন্য *১২১*৫০৮০# কোড ডায়াল করতে হবে। 

উপরের কোড ডায়াল করার সঙ্গে সঙ্গে আপনি পেয়ে যাবেন দুই জিবি ইন্টারনেট। এর মেয়াদ থাকবে ৩০ দিন। অর্থাৎ আপনি পুরো এক মাস ১৮ টাকায় ২ জিবি জিপি ইন্টারনেট ব্যবহার করতে পারবেন। 

তবে সকল গ্রামীণফোন সিমের জন্য কিন্তু এই অফার প্রযোজ্য না। অর্থাৎ আপনি যদি এর আগে এই অফার নিয়ে থাকেন, তাহলে কিন্তু এই অফার আপনি পাচ্ছেন না। এই অফার পাওয়ার জন্য অবশ্যই আপনার সিমটি নতুন হতে হবে। তাহলে আপনি জিপি সিমের এই দুর্দান্ত অফারটি উপভোগ করতে পারবেন। 

১৮ টাকায় ২ জিবি জিপি পাওয়া উপায়

১৮ টাকায় ২ জিবি জিপি ইন্টারনেট পাওয়ার আরেকটি উপায় হল নতুন সিম ক্রয় করা। আপনি যদি জিপির একটি নতুন সিম ক্রয় করেন। তাহলে দীর্ঘ বারো মাস পাচ্ছেন ১৮ টাকায় ২ জিবি বোনাস অফার। অর্থাৎ পুরো এক বছর আপনি এই অফারটি নিতে পারবেন। 

এজন্য অবশ্যই আপনাকে মাই জিপি অ্যাপ ব্যবহার করতে হবে। নতুন সিম ক্রয় করার পর, মাই জিপি অ্যাপ্লিকেশনে গেলেই আপনি 18 টাকায় 2 জিবি ইন্টারনেট পেয়ে যাবেন প্রত্যেক মাসে। 

গ্রামীণফোন বন্ধ সিমের অফার

আপনি যদি জিপি সিমে বেশি বেশি অফার পেতে চান। তাহলে অবশ্যই আপনার সিমটি বন্ধ করে রাখতে হবে। কারণ গ্রামীণফোন বন্ধ সিমের অফার অনেক বেশি। এজন্য আপনাকে এক থেকে দুই মাস সিমটি বন্ধ করে রাখতে হবে। তাহলে আপনি জিপি সিমের দারুন দারুন অফার উপভোগ করতে পারবেন। 

বন্ধ সিমের অফার জানার জন্য আপনার মোবাইলের ডায়াল অপশনে গিয়ে *১২১*৫৩০০# ডায়াল করতে হবে। এই কোডের মাধ্যমে আপনার বন্ধ সিমের সকল প্রকার অফার দেখতে পারবেন। এছাড়াও বন্ধ সিমের অন্যান্য সকল অফার পাওয়ার জন্য আপনাকে মাই জিপি অ্যাপ ইনস্টল করতে হবে।

শেষ কথা

আশা করি, ১৮ টাকায় ২ জিবি জিপি ইন্টারনেট অফার কিভাবে পেতে হবে তা বুঝতে পেরেছেন। তবে সবার জন্যই এই অফারটি প্রযোজ্য নয়। কিন্তু আপনি যদি একটি নতুন জিপি সিম ক্রয় করেন। তাহলে দীর্ঘ এক বছর এই অফারটি পেয়ে যাবেন। এছাড়াও অন্যান্য সকল সিমের নতুন নতুন অফার জানার জন্য অবশ্যই আমাদের ওয়েবসাইটে নিয়মিত চোখ রাখবেন। 

Leave a Comment