মাসিক আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ

মাসিক আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ ও আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ যারা কিনতে চাচ্ছেন, তাদের জন্য মূলত আজকের পোস্ট সাজানো হয়েছে। আজকের আমাদের এই পোষ্টের মাধ্যমে আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ কিনতে পারবেন। এছাড়াও রবি মাসিক আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ,এয়ারটেল আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ ও বাংলালিংক আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ সম্পর্কেও আলোচনা করা হবে।

মাসিক আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ

মাসিক আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ

বর্তমানে সময়ে আপনি বাংলাদেশের প্রায় সকল সিমে আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ কিনতে পারবেন। তবে এজন্য আপনাকে কিছু নির্দেশনা মেনে চলতে হবে। এছাড়াও একেক সিমের একেক ধরনের আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ অফার রয়েছে। আপনি যে সিম ব্যবহার করছেন, সেই সিমের আনলিমিটেড ইন্টারনেট অফার পাবেন আজকের এই পোস্ট থেকে। 

আমাদের সকল সিম গ্রাহকের ইচ্ছা ছিল যদি আমরা আনলিমিটেড ইন্টারনেট অফার পেতাম। তাহলে একটি মাত্র ইন্টারনেট অফার ক্রয় করে, আমরা দীর্ঘদিন তা ব্যবহার করতে পারতাম। বর্তমান সময়ে আমাদের এই ভাবনা এখন সত্যি হয়েছে। আপনি বাংলাদেশের সকল অপারেটরের সিম থেকে আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ ক্রয় করতে পারবেন। চলুন মাসিক আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ সম্পর্কে বিস্তারিত তথ্য দেখে নেই। 

গ্রামীণফোন মাসিক আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ

বর্তমান সময়ে ইন্টারনেটের দিক থেকে গ্রামীণফোন সবার উপরে রয়েছে। এই কারণে আমাদের সবার গ্রামীণফোনের ইন্টারনেট অফার জানার ইচ্ছা থাকে। গ্রামীণফোন দিচ্ছে দুটি আনলিমিটেড ইন্টারনেট অফার প্যাকেজ। জিপি সিমের এই আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ পাওয়ার জন্য আপনি মাই জিপি অ্যাপ ইন্সটল করতে পারেন। 

এছাড়াও কোডের মাধ্যমেও আনলিমিটেড অফার গুলো কিনতে পারবেন। গ্রামীন ফোনের আনলিমিটেড মেয়াদে দুটি অফার যথাক্রমে ১৫ জিবি ও ৪০ জিবি। ১৫ জিপি মাত্র ৫৫০ টাকা ও ৪০ জিবি মাত্র ১২০০ টাকা। 

অফার দুটি আপনি যদি চালু করতে চান। তাহলে আপনাকে মাই জিপি অ্যাপ ইন্সটল করতে হবে অথবা ডায়াল কোড ব্যবহার করতে হবে। ১৫ জিবি ইন্টারনেট প্যাকেজ পাওয়ার জন্য ডায়াল করুন *১২১* ৩০৮৮# ও ৪০ জিবি ইন্টারনেট পাওয়ার জন্য *১২১*৩০১৮# ডায়াল করুন। অর্থাৎ আপনি ইচ্ছা করলে একমাস থেকে ১০ বছর পর্যন্ত এই ইন্টারনেট ব্যবহার করতে পারবেন। অর্থাৎ আপনার ইন্টারনেট ব্যবহারের আনলিমিটেড মেয়াদ থাকবে। 

বাংলালিংক আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ

বাংলালিংক সিমে আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ ইতিমধ্যে চালু করা হয়েছে। এইজন্য আপনাকে বাংলালিংক অ্যাপ ব্যবহার করতে হবে। এছাড়াও আপনি ইচ্ছা করলে নিচের কোড গুলোর মাধ্যমেও আনলিমিটেড ইন্টারনেট অফার চালু করতে পারেন। 

১৫ জিবি ইন্টারনেট আনলিমিটেড মেয়াদে পাচ্ছেন মাত্র ৫৪৯ টাকায়। অফারটি চালু করতে ডায়াল করুন *১২১*৫৪৭#। এছাড়াও ৪০ জিবি মেয়াদ হীন ইন্টারনেট প্যাকেজ পাচ্ছেন মাত্র ১২০০ টাকায়। ডায়াল করুন *১২১*১১৯৯#। 

►► আরো পড়ুনঃ গ্রামীন এমবি অফার ৩০ দিনের

রবি মাসিক আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ

বর্তমান সময়ে রবি সিমে দিচ্ছে মাসিক আনলিমিটেড ইন্টারনেট অফার। এছাড়াও আপনি আরো যাচ্ছেন মেয়াদবিহীন ইন্টারনেট অফার। অর্থাৎ আপনার যতদিন ইচ্ছা এই ইন্টারনেট প্যাকেজগুলো ব্যবহার করতে পারবেন। 

১০ জিবি আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজের মূল্য মাত্র ৪৪৪টাকা। অফারটি পেতে ডায়াল করুন *১২১*০৪৪৪#। এছাড়াও ৫০ জিবি আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজের মূল্য মাত্র ১৪৪৫ টাকা। অফারটি উপভোগ করতে ডায়াল করুন *১২১*১৪৪৪#। 

শেষ কথা

আশা করি, মাসিক আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ কিভাবে কিনতে হবে তা আপনি বুঝতে পেরেছেন। আপনাদের সামনে সকল সিমের আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ কেনার উপায় ও নিয়ম বলে দিয়েছি। এছাড়াও কিভাবে অফার গুলো চালু করতে হবে সে সম্পর্কেও সঠিক তথ্য দেওয়ার চেষ্টা করেছে। আবার আপনি যদি মাসিক আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ নিজে কিনতে চান। তাহলে অবশ্যই আপনাকে সিম অপারেটর সমূহের অ্যাপ্লিকেশন ব্যবহার করতে হবে। 

Leave a Comment