কম টাকায় বেশি ডায়মন্ড

যারা কম টাকায় বেশি ডায়মন্ড কিনতে চাচ্ছেন তাদের জন্য মূলত আজকের পোস্ট। যারা নিয়মিত ফ্রি ফায়ার গেম খেলে তাদের সাপ্তাহিক বা মাসিক ডায়মন্ড টপ আপ করতে হয়। দেখা গেছে আমরা একসময় অনেক টাকা দিয়ে ডায়মন্ড টপ আপ করতাম। কিন্তু বর্তমান সময়ে আপনি যদি একটি টেকনিক অবলম্বন করেন। তাহলে কম টাকা দিয়ে বেশি ডায়মন্ড টপ করতে পারবেন। 

কম টাকায় বেশি ডায়মন্ড

বিভিন্ন সময়ে ডায়মন্ড টপ সেন্টারে বিভিন্ন রকমের অফার দেওয়া হয়। ঠিক তেমনি ভাবে আপনাদের সামনে এমন কয়েকটি বাংলাদেশ টপ আপ সেন্টার সম্পর্কে আলোচনা করব। যেখান থেকে আপনি অল্প টাকায় বেশি বেশি ডায়মন্ড নিতে পারবেন। তবে এজন্য আজকের এই পোস্ট আপনাকে পুরোপুরি মনোযোগ সহকারে পড়তে হবে। এর পাশাপাশি আমাদের কৌশল গুলো অবলম্বন করলে আপনি কম টাকা দিয়ে বেশি বেশি ডায়মন্ড কিনতে পারবেন। 

কম টাকায় বেশি ডায়মন্ড

কম টাকায় বেশি ডায়মন্ড অফার কিন্তু সব সময় থাকে না। কারণ এটা নির্দিষ্ট সময়ে এরকম অফার দেয়া হয়। ঠিক তেমনিভাবে বর্তমান সময়েও অল্প টাকায় আপনি বেশি বেশি ডায়মন্ড টপআপ করতে পারবেন। আমাদের দেশে ফ্রী ফায়ার টপ আপ সেন্টার এর কোন অভাব নেই। কারণ বর্তমান সময়ে অনলাইনে অনেক টপ আপ সেন্টার প্রতিষ্ঠান রয়েছে। 

কম টাকায় বেশি ডায়মন্ড

তবে এর মধ্যে থেকে আপনাকে বিশ্বস্ত ও নির্ভরযোগ্য প্রতিষ্ঠান খুঁজে বের করতে হবে। এর মধ্যে ডায়মন্ড টপ আপ করার সব থেকে বিশ্বাস ও নির্ভরযোগ্য একটি প্রতিষ্ঠান হল codashopbd। এই ওয়েবসাইটের মাধ্যমে আপনি যত ইচ্ছা তত ডায়মন্ড টপ আপ করতে পারবেন। 

এছাড়াও এই ওয়েবসাইটে বিভিন্ন সময়ে বিভিন্ন রকমের ডিসকাউন্ট অফার দেওয়া হয়। এই জন্য আপনাকে প্রথম Codashop BD ওয়েবসাইটে প্রবেশ করতে হবে। তারপর আপনার ফ্রি ফায়ার প্লেয়ার আইডি দিতে হবে। এখন আপনি কয়টা ডায়মন্ড দিতে চাচ্ছেন তা সিলেক্ট করুন। 

সব থেকে মজার ব্যাপার হলো এই ওয়েবসাইটের মাধ্যমে আপনি বিকাশ, নগদ ও রকেটের মাধ্যমে বিল পে করতে পারবেন। তারপর আপনাকে পেমেন্ট করতে হবে। সর্বশেষ আপনার সামনে Buy অপশন চলে আসবে ‌ এখন আপনার ইমেইল আইডি। ইমেইল আইডি সঠিকভাবে দেওয়ার পর, আপনার একাউন্টে ডায়মন্ড যুক্ত হয়ে যাবেন। 

ফ্রি ফায়ারে টপ আপ কিভাবে করে

ফ্রী ফায়ার এ ডায়মন্ড টপ-আপ করার জন্য আপনাকে Codashop BD ওয়েবসাইটে প্রবেশ করতে হবে। তারপর আপনি কি পরিমান ডায়মন্ড কিনতে চাচ্ছেন। সেটা বাছাই করে নিতে হবে। সর্বশেষ আপনাকে ডায়মন্ডের জন্য টাকা পেমেন্ট করতে হবে। অর্থাৎ ফিফা ডায়মন্ড আপনাকে টাকা দিয়ে কিনে তারপর টপ আপ করতে হবে।

ডায়মন্ড টপ আপ ফ্রি ফায়ার বিকাশ

কম টাকায় বেশি ডায়মন্ড

আমাদের দেশের সবথেকে বড় সমস্যা হলো অধিকাংশ ফ্রী ফায়ার প্লেয়ারদের মাস্টার কার্ড থাকেনা। এ কারণে অনেক ফ্রী ফায়ার প্লেয়ার ডায়মন্ড টপ করতে বিভিন্ন সমস্যার সম্মুখীন হয়ে থাকে। কিন্তু বর্তমান সময়ে সমস্যা সমাধান করে দিয়েছে বিকাশ। আপনি বিকাশের মাধ্যমেও ডায়মন্ড টপআপ করতে পারবেন খুব সহজেই। বিকাশের মাধ্যমে ডায়মন্ড টপ আপ করতে হলে আপনাকে Codashop BD ওয়েবসাইটে ভিজিট করতে হবে। তারপর চারটি ধাপ সম্পন্ন করে আপনি বিকাশের মাধ্যমে বিল পেমেন্ট করতে পারবেন। 

শেষ কথা

আশা করি, কম টাকায় বেশি ডায়মন্ড কিভাবে টপ আপ করতে হবে তা জানতে পেরেছেন। তবে সব সময় কিন্তু আপনি এরকম ডিসকাউন্ট অফার পাবেন না। এই জন্য আপনাকে Codashop BD ওয়েবসাইটে নিয়মিত চোখ রাখতে হবে। তারপর তারা যখন ডিসকাউন্ট অফার দেয়, আপনাকে সঙ্গে সঙ্গে সেই অফার গুলো নিতে হবে। কম টাকায় বেশি ডায়মন্ড টপ আপ পোস্ট কেমন লাগলো তা জানাবেন। 

Leave a Comment