টাকা ইনকাম করার অ্যাপ ২০২৩ | রেফার করে টাকা ইনকাম করার অ্যাপ 2023

টাকা ইনকাম করার অ্যাপ ২০২৩ ও টাকা ইনকাম করার অ্যাপ বাংলাদেশ সম্পর্কে যারা জানতে চাচ্ছেন আজকের আর্টিকেল শুধু তাদের জন্য। বর্তমান সময়ে অনলাইন ইনকাম অনেক জনপ্রিয় হয়ে উঠেছে। অনলাইন থেকে টাকা ইনকামের অনেকগুলো মাধ্যম ও উপায় রয়েছে। 

টাকা ইনকাম করার অ্যাপ ২০২৩

অনলাইন থেকে টাকা ইনকাম করার সবথেকে সহজ উপায় হল অ্যাপ দিয়ে টাকা ইনকাম। অ্যাপ দিয়ে টাকা ইনকাম করার জন্য আপনাকে কোন ট্রেনিং করা লাগবে না। অর্থাৎ আপনি প্রাথমিক অবস্থাতেই অনলাইন থেকে টাকা ইনকাম করতে পারবেন। তবে এজন্য আপনাকে টাকা ইনকাম করার অ্যাপ ২০২৩ কোনগুলো সে সম্পর্কে জানতে হবে। 

এমন অনেক অ্যাপ্লিকেশন পাবেন যেগুলো মাধ্যমে টাকা ইনকাম করা যায়। কিন্তু আপনি পরিশেষে টাকা উত্তোলন করতে পারবেন না। এজন্য আপনাকে এমন কিছু অ্যাপ্লিকেশন খুঁজে নিতে হবে। যে অ্যাপ্লিকেশন দিয়ে আপনি টাকা ইনকাম করতে পারবেন ও সর্বশেষ টাকা উত্তোলন করতে পারবেন। আজকে আপনাদের সামনে এই সমস্ত কিছু টাকা ইনকাম করার অ্যাপ সম্পর্কে আলোচনা করার চেষ্টা করব। অবশ্যই আজকের আর্টিকেল মনোযোগ সহকারে পড়বেন। 

টাকা ইনকাম করার অ্যাপ ২০২৩

ঘরে বসে টাকা ইনকাম করার ইচ্ছা সবার রয়েছে। কিন্তু কিভাবে ঘরে বসে টাকা ইনকাম করতে হয় তা কিন্তু আমাদের অনেকের জানা থাকে না। অনেকের টাকা ইনকাম করার পদ্ধতি জানা থাকলেও তা কাজে লাগাতে পারি না। আবার আমাদের মধ্যে এমন অনেকেই আছেন যারা বিশ্বাস করি না, যে অনলাইন থেকে টাকা ইনকাম করা যায়। 

কিন্তু ২০২৩ সালে এসে আপনাকে অবশ্যই বিশ্বাস করতে হবে ঘরে বসে আপনি অনলাইন এর মাধ্যমে টাকা উপার্জন করতে পারবেন। অনলাইন থেকে টাকা উপার্জন এর সবথেকে সহজ ও কার্যকরী একটি মাধ্যম হল অ্যাপ। দেশি-বিদেশে এমন অনেক অ্যাপস রয়েছে যেগুলো দিয়ে আপনি টাকা উপার্জন করতে পারেন। তাহলে দেরি না করে টাকা ইনকাম করার অ্যাপ ২০২৩ সম্পর্কে বিস্তারিত তথ্য দেখে নেই। 

বিকাশ থেকে টাকা ইনকাম

বাংলাদেশের সব থেকে জনপ্রিয় মোবাইল ব্যাংকিং সেবা হল বিকাশ। বিকাশ সম্পর্কে আমরা সবাই জানি। বিকাশ মূলত টাকা লেনদের করার বিশ্বস্ত একটি প্রতিষ্ঠান। বিকাশ টাকা লেনদেন করার অ্যাপ্লিকেশন হলেও আপনি এই অ্যাপ থেকে কিন্তু টাকা ইনকাম করতে পারবেন। 

টাকা ইনকাম করার অ্যাপ ২০২৩

আমরা মনে করি, টাকা ইনকাম করার অ্যাপ গুলোর মধ্যে বিকাশ অ্যাপ সেরা। কারণ বিকাশ থেকে টাকা ইনকাম করার জন্য কোন ভিডিও দেখতে হবে না বা কোন কাজ করতে হবে। আপনি শুধু আপনার রেফারেল লিংকটা শেয়ার করে বিকাশ থেকে টাকা ইনকাম করতে পারবেন। 

রেফারেল জিনিসটা একটু বুঝিয়ে বলি। বিকাশ করতে পক্ষ আপনার মাধ্যমে নতুন বিকাশ গ্রাহক আনতে চায়। অর্থাৎ আপনার শেয়ার কি তো লিংক এর মাধ্যমে যে সকল নতুন গ্রাহক বিকাশ একাউন্ট খুলবে এটাকে বলে রেফারাল। তবে বর্তমানে এটা সচরাচর নেই। আপনি চাইলে নিয়মটি জেনে নিতে পারেন। 

বিকাশ থেকে রেফার করে টাকা ইনকাম করার জন্য প্রথমে আপনাকে একজন বিকাশ গ্রাহক হতে হবে। অর্থাৎ আপনার যদি একটি বিকাশ একাউন্ট থাকে। তাহলে আপনি বিকাশ থেকে টাকা উপার্জন করতে পারবেন। আপনি শুধু একটি বিকাশ একাউন্ট থাকলেই হবে না। অবশ্যই আপনাকে বিকাশ অ্যাপ ব্যবহার করতে হবে। 

এজন্য প্রথমে আপনাকে বিকাশ অ্যাপ ইন্সটল করতে হবে। বিকাশ অ্যাপ ইন্সটল করার পর মোবাইল নাম্বার ও পাসওয়ার্ড দিয়ে বিকাশ অ্যাপ লগইন করুন। তারপর আপনার সামনে বিকাশ অ্যাপের হোম পেজ চলে আসবে।

বিকাশ অ্যাপ এর ডানদিকে ☰ অপশন দেখতে পারবেন। আপনাকে এখন এই ☰ অপশনে ক্লিক করতে হবে। তারপর আপনার সামনে অনেকগুলো অপশন চলে আসবে। এখন আপনাকে রেফার করুন অপশনে ক্লিক করতে হবে। রেফার করুন অপশনে ক্লিক করার পর, আপনাকে নতুন একটি পেজে নিয়ে যাবে। 

এখন আপনাকে রেফারেল লিংকটা কপি করতে হবে। তারপর আপনার পরিচিত অপরিচিত যে সকল গ্রাহকের বিকাশ একাউন্ট তৈরি করা নেই। তারা যদি আপনার এই লিংকের মাধ্যমে বিকাশ একাউন্ট তৈরি করে। তাহলে আপনি বিকাশ কর্তৃপক্ষ থেকে প্রতি অ্যাকাউন্টের জন্য ৫০ টাকা করে বোনাস পাবেন। 

তবে বিভিন্ন সময় বিকাশ করতে পক্ষ এই অফারটি সাময়িকভাবে বন্ধ রাখে। এ কারণে বিকাশ যখনই রেফার করে টাকা উপার্জন অপশনটি চালু করবে। ঠিক তখনই আপনি বিকাশ অ্যাপ ব্যবহার করে টাকা উপার্জন করতে পারবেন। 

Meesho app দিয়ে টাকা ইনকাম

টাকা ইনকাম করার অ্যাপ ২০২৩
টাকা ইনকাম করার আরেকটি জনপ্রিয় app হলো Meesho app। Meesho app মূলত অনলাইন শপিং প্ল্যাটফর্ম। এই অ্যাপ দিয়ে আপনি রেফার ও প্রোডাক্ট সেল করেও টাকা উপার্জন করতে পারেন। এইজন্য আপনাকে প্রথমে গুগল প্লে স্টোর থেকে Meesho app ইন্সটল করতে হবে। 

তারপর আপনাকে এই অ্যাপে অ্যাকাউন্ট তৈরি করতে হবে। এখন তৈরি করার পর আপনি যে প্রোডাক্ট গুলো সেল করতে চাচ্ছে না। সেই প্রোডাক্ট গুলো বিভিন্ন সোশ্যাল মিডিয়াতে শেয়ার করতে হবে। অর্থাৎ আপনাকে প্রোডাক্ট গুলো facebook twitter instagram ও youtube এ ছড়িয়ে দিতে হবে। 

আপনার শেয়ারকৃত লিংক থেকে কেউ যদি প্রডাক্ট কিনে বা অর্ডার করে তাহালে Meesho এর তরফ থেকে সেই প্রডাক্ট ডেলিভারি দেওয়া হবে। এবার প্রডাক্ট এর আসল দাম Meesho তাদের কাছে রেখে বাকিটা আপনাকে দিয়ে দিবে। অর্থাৎ আপনি একটি প্রোডাক্ট সেল করলে Meesho app থেকে ২০% বোনাস পাবেন। 

Earn Talktime থেকে আয়

ঘরে বসে আপনি যদি কোন অ্যাপ দিয়ে টাকা আয় করতে চান, তাহলে Earn Talktime অ্যাপ ব্যবহার করতে পারেন। এই অ্যাপ দিয়ে মূলত refer ও earn মাধ্যমে আপনার টাকা ইনকাম হবে। এইজন্য প্রথমে আপনাকে সম্পূর্ণ বিনামূল্যে এই অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করতে হবে। 

Earn Talktime অ্যাপ ডাউনলোড করার জন্য গুগল প্লে স্টোরে গিয়ে Earn Talktime লিখে সার্চ করুন। তারপর প্রথম অ্যাপে ইন্সটলে ক্লিক করুন। এপ্লিকেশনটি ইন্সটল হওয়ার পর আপনি রেফার করে টাকা আয় করতে পারেন। আমার এই অ্যাপ্লিকেশনে অনলাইন শপিং করে অনেক টাকা ক্যাশব্যাক পাবেন। 

Pocket Money টাকা ইনকাম করার অ্যাপ

বর্তমান সময়ে অনলাইনে টাকা ইনকাম করার জনপ্রিয় একটি অ্যাপ হল Pocket Money। বর্তমান সময়ে এই অ্যাপ্লিকেশনের রেটিং ৪.২। এছাড়াও এই অ্যাপ্লিকেশনটি অনেক মানুষ ব্যবহার করছে। সব থেকে মজার ব্যাপার হল, আপনি Pocket Money অ্যাপ দিয়ে অনেকভাবে টাকা উপার্জন করতে পারবেন। 

বিভিন্ন গেম খেলে টাকা ইনকাম করতে পারবেন। রেফার করে অন্য ব্যক্তিদের দ্বারা এই app install করালে প্রতিদিন ১৬০ টাকার বেশি ইনকাম করতে পারবেন। এছাড়াও নানা ধরনের সার্ভে কমপ্লিট করে টাকা ইনকাম করতে পারবেন।

তাই দেরি না করে আপনি এখনই গুগল প্লে স্টোর থেকে Pocket Money অ্যাপ ইন্সটল করুন। তারপর আপনার ইচ্ছা ও পছন্দ অনুযায়ী উপায় টা উপার্জন শুরু করে দেন।

উপসংহার

আজকে আমরা আপনাদের সামনে টাকা ইনকাম করার অ্যাপ ২০২৩ সম্পর্কে আলোচনা করার চেষ্টা করেছি। ঘরে বসে টাকা ইনকাম করার সেরা ৫টি অ্যাপ পরিচয় করিয়ে দিয়েছি। এছাড়াও আপনি এই অ্যাপস গুলো সম্পর্কে আরো বিস্তারিত জানার জন্য youtube ও google এর সার্চ করতে পারেন। 

বেকার ঘরে বসে না থেকে অবশ্যই আপনাকে যেকোন একটি কাজে যুক্ত হতে হবে। এছাড়াও আমাদের মধ্যে এমন অনেক মানুষ আছে যারা শুধু অনলাইনে গেম খেলে প্রচুর সময় ব্যয় করি। তারা যদি উপরের অ্যাপ গুলোর মাধ্যমে টাকা ইনকাম করতে পারে। তাহলে তার সময় ব্যয় করা হবে এর সঙ্গে টাকা উপার্জন হবে। টাকা ইনকাম করার অ্যাপ ২০২৩ সম্পর্কে যেকোনো দিনের প্রশ্ন থাকলে কমেন্ট করতে পারেন। 

Leave a Comment