বিকাশ থেকে ডায়মন্ড টপ আপ

যাদের মাস্টার কার্ড বা ভিসা কার্ড নেই,তারা ডায়মন্ড টপ আপ করতে বিভিন্ন সমস্যার সম্মুখীন হন। তাদের সমস্যার সমাধান করে দেবে বিকাশ মোবাইল ব্যাংকিং। তাই আজকে বিকাশ থেকে ডায়মন্ড টপ আপ করার নিয়ম সম্পর্কে আলোচনা করার চেষ্টা করব। আজকের আর্টিকেল মনোযোগ সহকারে পড়লে অবশ্যই আপনি বিকাশের মাধ্যমে ডায়মন্ড টপ আপ করতে পারবেন। 

বর্তমান সময়ে আমাদের কাছে খুবই জনপ্রিয় একটি গেম হল ফ্রী ফায়ার। ফ্রী ফায়ার গেম খেলার জন্য অনেক সময় ডায়মন্ড প্রয়োজন হয়ে থাকে। গেমের ক্যারেক্টারের ড্রেস ও ওয়েপন এর স্কিন কিনার জন্য আমাদের ডায়মন্ড প্রয়োজন হয়। ডায়মন্ড কেনার জন্য ক্রেডিট বা ক্রেডিট কার্ডের প্রয়োজন হয়। 

বিকাশ থেকে ডায়মন্ড টপ আপ

তবে আমাদের দেশের যে সকল কিশোরা ফ্রী ফায়ার খেলে তাদের মধ্যে অধিকাংশ কিশোরদের মাস্টার কার্ড বা ভিসা কার্ড থাকে না। এই কারণে তারা ফ্রি ফায়ার এর জন্য ডায়মন্ড কিনতে পারে না। এছাড়াও একটা মাস্টার কার্ড বা ভিসা কার্ড তৈরি করা অনেক কঠিন একটি বিষয়। 

কিন্তু যাদের মাস্টার কার্ড বা ভিসা কার্ড নেই তাদের বর্তমান সময়ে ডায়মন্ড কেনার কোন চিন্তা থাকবে না। কারণ এখন থেকে বিকাশের মাধ্যমে আপনি ডায়মন্ড টপ আপ করতে পারবেন। বিকাশ থেকে ডায়মন্ড টপ আপ করার নিয়মগুলো দেখে নেই। 

বিকাশ থেকে ডায়মন্ড টপ আপ 

বর্তমান সময়ে ফ্রি ফায়ার গেমের ডায়মন্ড কেনা অনেকটা সহজ করে দিয়েছে বিকাশ। আপনি খুব সহজে নিজের বিকাশ একাউন্টের মাধ্যমে ডায়মন্ড কিনতে পারবেন। আশা করি এই পোস্টে বিকাশ থেকে ডায়মন্ড টপ আপ করার নিয়ম জানার পর, আপনি খুব সহজে নিজেই ডায়মন্ড টপআপ করতে পারবেন।

আমাদের দেশে অনলাইনে ডায়মন্ড কেনার অনেকগুলো ওয়েবসাইট রয়েছে। দেখা গিয়েছে এগুলো ওয়েবসাইটের মধ্যে অনেকগুলো ওয়েবসাইট বিশ্বস্ত। আবার অনেকগুলো ওয়েবসাইটের মাধ্যমে আপনি প্রতারিত হয়েছেন। 

বর্তমানে অনলাইনে ডায়মন্ড কেনার বাংলাদেশের মধ্যে সবথেকে বিশ্বাসযোগ্য ওয়েবসাইট হলো Codashop.com/bd। আপনি এই ওয়েবসাইট থেকে নির্ভয়ে ফ্রী ফায়ারের জন্য ডায়মন্ড কিনতে পারেন। এছাড়াও আপনার মনে কোন সংশয় বা সন্দেহ থাকলে গুগল বা ইউটিউবে এই ওয়েবসাইটের রিভিউ দেখতে পারেন। 

বিকাশ থেকে ফ্রি ফায়ারের জন্য ডায়মন্ড টপ আপ করার জন্য আপনাকে মোট চারটি ধাপ সম্পন্ন করতে হবে। নিচের এই চারটি ধাপ সম্পূর্ণ করে আপনার একাউন্টে ডায়মন্ড এড করতে পারেন। 

১ম ধাপ

বিকাশ থেকে ডায়মন্ড টপ আপ
ফ্রি ফায়ার ডায়মন্ড টপ উপ ১০০ বোনাস পাওয়ার জন্য প্রথমে “বাই নাও” অপশনে ক্লিক করে Codashop.com/bd ওয়েবসাইটে প্রবেশ করতে হবে। ওয়েবসাইটে প্রবেশ করার পর আপনার সামনে বেশ কয়েকটি অপশন চলে আসবে। মূলত এই কয়েকটি ফরম ফিলাপ করে আপনি ডায়মন্ড টপ আপ করতে পারবেন।

Codashop.com/bd ওয়েব সাইটে আপনি যখন প্রবেশ করবেন প্রথমে আপনাকে গেমের প্লেয়ার আইডি নিতে হবে। এখন যারা গেমের প্লেয়ার আইডি বের করতে পারছেন না। তারা সরাসরি ফ্রি ফায়ার গেমের হোমপেজে চলে যাবেন। তারপর প্রোফাইল অপশন এ ক্লিক করবেন। প্রোফাইলে আপনার প্লেয়ার আইডি দেওয়া আছে। সেখান থেকে কপি করে এই ওয়েবসাইটে পেস্ট করুন। 

২য় ধাপ

বিকাশ থেকে ডায়মন্ড টপ আপ

গেমের প্লেয়ার আইডি দেওয়ার পর আপনার সামনে আরেকটি অপশন চলে আসবে। এই পর্যায়ে আপনি কয়টি ডায়মন্ড কিনতে চাচ্ছেন সেটা বাছাই করতে হবে। সর্বনিম্ন ২৫ ডায়মন্ড থেকে সর্বোচ্চ ৫৬ হাজার ডায়মন্ড কিনতে পারবেন। আপনি যে কয়টা ডায়মন্ড কিনতে চাচ্ছেন সেই অপশনে ক্লিক করুন। 

৩য় ধাপ

বিকাশ থেকে ডায়মন্ড টপ আপ

ডায়মন্ড টপের তৃতীয় ধাপে আপনাকে পেমেন্ট করতে হবে। টাকা পেমেন্ট করার জন্য আপনি বিকাশ ব্যবহার করতে পারেন। আপনি যত টাকার ডায়মন্ড কেনেন না কেন। আপনাকে ৪৫ টাকার ট্যাক্স দিতে হবে। ধরুন আপনি ২০০ টাকার ডায়মন্ড কিনলেন। তাহলে আপনাকে বিকাশ থেকে সর্বমোট ২৪৫ টাকা পে করতে হবে। 

শেষ ধাপ

বিকাশ থেকে ডায়মন্ড টপ আপ

উপরের তিনটি ধাপ আপনি যদি সঠিকভাবে সম্পন্ন করতে পারেন। তাহলে এই ধাপের মাধ্যমে আপনি ডায়মন্ড পেয়ে যাবেন। এখন আপনাকে ফ্রি ফায়ার ডায়মন্ড টপ অফ অপশনে যেতে হবে। তারপর বাই নাও অপশনে ক্লিক করতে হবে। এখানে আপনার একটি ইমেইল চাইবে। আপনি যদি ইচ্ছে করেন ইমেইল দিতে পারেন আবার নাও দিতে পারেন। বাই নাও অপশনে ক্লিক করার পাঁচ মিনিটের মধ্যে আপনার একাউন্টে ডায়মন্ড যোগ হয়ে যাবে।  

শেষ কথা

আশা করি, বিকাশ থেকে ডায়মন্ড টপ আপ করার সঠিক নিয়ম জানতে পেরেছেন। আমরা সব সময় আপনাদের সামনে সঠিক ও সত্য তথ্য তুলে ধরার চেষ্টা করি। আজকেও তার ব্যতিক্রম হয় নি। তবে অনেকের ক্ষেত্রে বিকাশ থেকে ফ্রি ফায়ার ডায়মন্ড টপ অফ করতে বিভিন্ন ঝামেলা হয়ে থাকে। আপনার ক্ষেত্রে এমন যদি কোন সমস্যা হয় তাহলে অবশ্যই আমাদের কমেন্ট করে জানাবেন। আমরা আপনাদের সমাধান দেওয়ার চেষ্টা করব। 

Leave a Comment