ফ্রি ফায়ার ডায়মন্ড টপ উপ ১০০ বোনাস

ফ্রি ফায়ার ডায়মন্ড টপ উপ ১০০ বোনাস: বর্তমান সময়ে জনপ্রিয় একটি গেম হল ফ্রি ফায়ার। ছোট বড় প্রায় সকল বয়সের মানুষই এই গেম খেলতে খুবই পছন্দ করে। আমরা সবাই জানি ফ্রী ফায়ার গেম খেলার জন্য আমাদের ডায়মন্ড টপ উপ করতে হয়। যারা ডায়মন্ড টপ উপ নিয়ে চিন্তিত আছেন। তারা আজকের আর্টিকেলের মাধ্যমে খুব সহজে অনলাইনে ডায়মন্ড টপ অফ করতে পারবেন। 


আমাদের মধ্যে অনেকেই মনে করে ডায়মন্ড অফ করা অনেক কঠিন একটি কাজ। কিন্তু আজকের পোস্ট আপনি যদি মনোযোগ সহকারে পড়েন। তাহলে খুব সহজেই বিকাশের মাধ্যমে ডায়মন্ড টপ উপ করতে পারবেন। এর সঙ্গে পেয়ে যাবেন ১০০% বোনাস। তাই চলুন জেনে নেই,ফ্রি ফায়ার ডায়মন্ড টপ উপ ১০০ বোনাস ও বিকাশ থেকে ডায়মন্ড টপ আপ করার নিয়ম সম্পর্কে। 
ফ্রি ফায়ার ডায়মন্ড টপ উপ ১০০ বোনাস

ফ্রি ফায়ার ডায়মন্ড টপ উপ ১০০ বোনাস

বর্তমান সময়ে কিশোরদের কাছে খুবই জনপ্রিয় একটি গেম হল ফ্রি ফায়ার। ফ্রী ফায়ার গেম খেলার জন্য ডায়মন্ড প্রয়োজন হয়ে থাকে। আমরা সবাই জানি,গেমের যাবতীয় ক্যারেক্টারের ড্রেস ও ওয়েপন এর স্কিন কিনার জন্য আমাদের ডায়মন্ড প্রয়োজন হয়। মূলত যাদের মাস্টার কার্ড বা ভিসা কার্ডের মাধ্যমে ডায়মন্ড কেনা যায়। 

কিন্তু আমাদের দেশের যে সকল কিশোর বা তরুণরা ফ্রী ফায়ার খেলে তাদের মধ্যে অধিকাংশ কিশোরদের মাস্টার কার্ড বা ভিসা কার্ড থাকে না। এই কারণে তারা ফ্রি ফায়ার এর জন্য ডায়মন্ড কিনতে পারে না। এছাড়াও একটা মাস্টার কার্ড বা ভিসা কার্ড তৈরি করা অনেক কঠিন একটি বিষয়। 

কিন্তু যাদের মাস্টার কার্ড বা ভিসা কার্ড নেই তাদের বর্তমান সময়ে ডায়মন্ড কেনার কোন চিন্তা থাকবে না। কারণ এখন থেকে বিকাশ মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে আপনি ফ্রি ফায়ার ডায়মন্ড টপ উপ ১০০ বোনাস পেয়ে যাবেন। চলুন দেখে নেওয়া যাক, বিকাশ থেকে ডায়মন্ড টপ আপ করার নিয়ম সম্পর্কে। 

►► আরো পড়ুনঃ garena টপ আপ সেন্টার

বিকাশ থেকে ডায়মন্ড টপ আপ

ফ্রি ফায়ার ডায়মন্ড টপ উপ ১০০ বোনাস

বর্তমান সময়ে ফ্রি ফায়ার গেমের ডায়মন্ড কেনা অনেকটা সহজ করে দিয়েছে বিকাশ মোবাইল ব্যাংকিং। আপনি খুব সহজে নিজের বিকাশ একাউন্টের মাধ্যমে ডায়মন্ড কিনতে পারবেন। আমাদের দেশে অনলাইনে ডায়মন্ড কেনার অনেকগুলো ওয়েবসাইট রয়েছে। দেখা গিয়েছে এগুলো ওয়েবসাইটের মধ্যে অনেকগুলো ওয়েবসাইট বিশ্বস্ত। আবার অনেকগুলো ওয়েবসাইটের মাধ্যমে আপনি প্রতারিত হয়েছেন। 

কিন্তু অনলাইনে ডায়মন্ড কেনার বাংলাদেশের মধ্যে সবথেকে বিশ্বাসযোগ্য ওয়েবসাইট হলো Codashop.com/bd। আপনি এই ওয়েবসাইট থেকে নিশ্চিন্তায় ফ্রী ফায়ারের জন্য ডায়মন্ড কিনতে পারেন। এছাড়াও আপনি ইচ্ছা করলে গুগল বা ইউটিউবে এই ওয়েবসাইটের রিভিউ দেখতে পারেন। 

ফ্রি ফায়ার ডায়মন্ড টপ উপ ১ম ধাপ

ফ্রি ফায়ার ডায়মন্ড টপ উপ ১০০ বোনাস পাওয়ার জন্য প্রথমে “বাই নাও” অপশনে ক্লিক করে Codashop.com/bd ওয়েবসাইটে প্রবেশ করতে হবে। ওয়েবসাইটে প্রবেশ করার পর আপনার সামনে বেশ কয়েকটি অপশন চলে আসবে। মূলত এই কয়েকটি ফরম ফিলাপ করে আপনি ডায়মন্ড টপ আপ করতে পারবেন।

 Codashop.com/bd ওয়েব সাইটে আপনি যখন প্রবেশ করবেন প্রথমে আপনাকে গেমের প্লেয়ার আইডি নিতে হবে। এখন যারা গেমের প্লেয়ার আইডি বের করতে পারছেন না। তারা সরাসরি ফ্রি ফায়ার গেমের হোমপেজে চলে যাবেন। তারপর প্রোফাইল অপশন এ ক্লিক করবেন। প্রোফাইলে আপনার প্লেয়ার আইডি দেওয়া আছে। সেখান থেকে কপি করে এই ওয়েবসাইটে পেস্ট করুন। 

ফ্রি ফায়ার ডায়মন্ড টপ উপ ২য় ধাপ

গেমের প্লেয়ার আইডি দেওয়ার পর আপনার সামনে আরেকটি অপশন চলে আসবে। এই পর্যায়ে আপনি কয়টি ডায়মন্ড কিনতে চাচ্ছেন সেটা বাছাই করতে হবে। সর্বনিম্ন ২৫ ডায়মন্ড থেকে সর্বোচ্চ ৫৬ হাজার ডায়মন্ড কিনতে পারবেন। আপনি যে কয়টা ডায়মন্ড কিনতে চাচ্ছেন সেই অপশনে ক্লিক করুন। 

বিকাশ থেকে ডায়মন্ড টপ আপ ৩য় ধাপ

ডায়মন্ড টপের তৃতীয় ধাপে আপনাকে পেমেন্ট করতে হবে। টাকা পেমেন্ট করার জন্য আপনি বিকাশ ব্যবহার করতে পারেন। আপনি যত টাকার ডায়মন্ড কেনেন না কেন। আপনাকে ৪৫ টাকার ট্যাক্স দিতে হবে। ধরুন আপনি ২০০ টাকার ডায়মন্ড কিনলেন। তাহলে আপনাকে বিকাশ থেকে সর্বমোট ২৪৫ টাকা পে করতে হবে। 

বিকাশ থেকে ডায়মন্ড টপ আপ সর্বশেষ ধাপ

উপরের তিনটি ধাপ আপনি যদি সঠিকভাবে সম্পন্ন করতে পারেন। তাহলে এই ধাপের মাধ্যমে আপনি ডায়মন্ড পেয়ে যাবেন। এখন আপনাকে ফ্রি ফায়ার ডায়মন্ড টপ অফ অপশনে যেতে হবে। তারপর বাই নাও অপশনে ক্লিক করতে হবে। এখানে আপনার একটি ইমেইল চাইবে। আপনি যদি ইচ্ছে করেন ইমেইল দিতে পারেন আবার নাও দিতে পারেন। বাইন নাও অপশনে ক্লিক করার পাঁচ মিনিটের মধ্যে আপনার একাউন্টে ডায়মন্ড যোগ হয়ে যাবে।  

উপসংহার

আশা করি,ফ্রি ফায়ার ডায়মন্ড টপ উপ ১০০ বোনাস কীভাবে পাওয়া যায় তা জানতে পেরেছেন। Codashop.com/bd ওয়েবসাইট থেকে বিকাশের মাধ্যমে আপনি খুব সহজেই ডায়মন্ড টপ আপ করতে পারবেন। এছাড়াও আপনার যদি ডায়মন্ড টপ আপ করতে কোন সমস্যা হয় তাহলে অবশ্যই কমেন্ট করে জানাবেন। 

একটা কথা না বললেই নয়। বর্তমান সময়ে ফ্রী ফায়ার গেম তরুণদের পড়াশোনার অনেক ক্ষতি করছে। তাই আপনাকে অবশ্যই পড়াশোনার সম্পূর্ণ করে অবসর কিছু সময় ফ্রি ফায়ার গেমের সময় দিতে হবে। পড়াশোনা বাদ দিয়ে কখনোই ফ্রি ফায়ার গেম খেলবেন না। তাহলে আপনার ভবিষ্যৎ অন্ধকার হয়ে যাবে। তো বন্ধুরা বিকাশ থেকে ডায়মন্ড টপ আপ পর্বটি কেমন লেগেছে তা অবশ্যই কমেন্ট করে জানাবেন। 

Leave a Comment