২০০ টাকায় ২০ জিবি গ্রামীণফোন

২০০ টাকায় ২০ জিবি গ্রামীণফোন ও জিপি মাসিক ইন্টারনেট প্যাক সম্পর্কে আজকে আপনাদের ধারণা দেওয়ার চেষ্টা করবো। তাই আপনি যদি গ্রামীন সিমে অল্প টাকার মধ্যে বেশি এমবি নিতে চান। তাহলে অবশ্যই আজকের আর্টিকেল মনোযোগ সহকারে পড়বেন। 

বর্তমান সময়ে বাংলাদেশের জনপ্রিয় ও বহুল ব্যবহৃত একটি সিম হল গ্রামীন সিম। গ্রামীন সিম ব্যবহার করে না এমন লোক খুবই কম খুঁজে পাওয়া যাবে। গ্রামীন সিম ব্যবহার করার মূল উদ্দেশ্য হলো এদের নেটওয়ার্ক অনেক বেশি শক্তিশালী। 

২০০ টাকায় ২০ জিবি গ্রামীণফোন

এছাড়াও আপনি অল্প টাকার মধ্যে ভাল ভাল ইন্টারনেট অফার ক্রয় করতে পারবেন। এই কারণে সাধারণত সবাই গ্রামীন সিম বেশি ব্যবহার করে থাকে। গ্রামীন সিমের অনেক ইন্টারনেট অফার থাকলেও সব থেকে জনপ্রিয় অফার হলো ২০০ টাকায় ২০ জিবি ইন্টারনেট। কিভাবে আপনি ২০ জিবি ইন্টারনেট মাত্র ২০০ টাকা দিয়ে ক্রয় করবেন সেটা দেখানোর চেষ্টা করব। 

২০০ টাকায় ২০ জিবি গ্রামীণফোন

২০০ টাকায় ২০ জিবি গ্রামীণফোন অফারটি নেওয়ার জন্য ডায়াল করুন *121*5254# । একজন ব্যবহারকারী সর্বোচ্চ এই অফারটি দুই বার উপভোগ করতে পারবে। এই ইন্টারনেটের মেয়াদ থাকবে ৩০ দিন। 

বিশেষ দ্রষ্টব্যঃ জিপি সিম ব্যবহার করে সকল সিমের জন্য এই অফার প্রযোজ্য নয়। আপনি যদি এর আগে এই অফারটি উপভোগ করে থাকেন। তাহলে কিন্তু কখনোই এই অফারটি আপনার জন্য না। অর্থাৎ সিম কোম্পানি যাদের জন্য এই অফারটি নির্ধারণ করে রেখেছেন। তারাই মূলত এই অফারটি উপভোগ করতে পারবে। 

কম টাকায় বেশি এমবি gp

২০০ টাকায় ২০ জিবি গ্রামীণফোন

২০০ টাকায় ২০ জিবি গ্রামীণফোন সবার জন্য কিন্তু প্রযোজ্য নয়। তাই আপনি যদি ২০০ টাকায় ২০ জিবি ইন্টারনেট পেয়ে না থাকেন। তাহলে আপনি নিচের অফার গুলো ক্রয় করতে পারেন। 

কম টাকায় গ্রামীন সিমে বেশি এমবি পাওয়ার জন্য আপনাকে প্রথমেই মাই জিপি অ্যাপ ইন্সটল করতে হবে। মাই জিপি ইনস্টল করলে আপনি বিভিন্ন রকমের ইন্টারনেট অফার পাবেন।

এজন্য প্রথমেই আপনাকে গুগল প্লে স্টোর থেকে মাই জিপি অ্যাপ ইন্সটল করতে হবে। তারপর আপনি যে সিমের জন্য ইন্টারনেট অফার কিনতে চাচ্ছেন। সেই নম্বর দিয়ে লগইন করতে হবে। তারপর আপনি বিভিন্ন রকমের ইন্টারনেট অফার এখান থেকে নিতে পারবেন। 

পরিশেষে কিছু কথা

আশা করি, ২০০ টাকায় ২০ জিবি গ্রামীণফোন সম্পর্কে আপনি একটু হলেও ধারণা পেয়েছেন। এছাড়াও কিভাবে গ্রামীন সিমে আপনি কম টাকা বেশি এমবি কিনবেন সেটা সম্পর্কে আলোচনা করার চেষ্টা করেছি। তাই আপনি দেরি না করে এখনই মাই জিপি ইন্সটল করে ফেলুন। এবং বেশি বেশি ইন্টারনেট অফার উপভোগ করুন। 

Leave a Comment